ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০২ মে ২০২০, ১৫:৩৬

প্রিন্ট

সেহরি নিয়ে আম্মার সাথে ঝামেলা হতো: ঈশিতা

সেহরি নিয়ে আম্মার সাথে ঝামেলা হতো: ঈশিতা
বিনোদন প্রতিবেদক

শোবিজ অঙ্গনে তারকাদের সকল বিষয় নিয়েই ভক্তদের আগ্রহ থাকে অনেক। অনেকেই মনে করেন মিডিয়াতে কাজ করা তারকারা ধর্ম থেকে দূরে থাকেন। এটা ভুল ধারণা। আসলে সব তারকাই যার যার ধর্ম পালন করেন।

মুসলিম তারকারাও রোজা রাখেন। সবার মতো তাদেরও আছে রোজা রাখার অনেক মজার স্মৃতি। যা ফেলে আসা শৈশবে পড়ে আছে সোনালি স্মৃতি হয়ে। নন্দিত অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতার সাথে কথা হয় রোজার স্মৃতি নিয়ে।

এবারের রোজার অভিজ্ঞতা সম্পর্কে ঈশিতা বলেন, এবার দেশের যে অবস্হা যাচ্ছে, আমরা সবাই বন্দী অবস্হায় রয়েছি। সত্যি বলতে আমি সবসময় বাসায় থাকতেই পছন্দ করি। তাই আগামী ৩ মাস বাসায় থাকলেও আমার কোন কষ্ট হবে না কিন্ত আমি চিন্তা করি এরপর কি হবে তা নিয়ে! বাচ্চার স্কুলে যেতে পারছে না, তারপর অনেক মানুষের রুটি-রুজি বন্ধ। ব্যবসা, প্রতিষ্ঠান সবই বন্ধ ; সেসব নিয়ে আমি চিন্তা করি।

এমন দুঃসময়ে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা একটাই যে এই কঠিন সময়ে আল্লাহ আমাদেরকে সঠিক দিক নির্দেশনা দিক।সবাইকে সঠিক পথে চলার তৌফিক দান করুন, আমীন।

ছোটবেলার রোজার স্মৃতিচারণ করে এ অভিনেত্রী আরও বলেন, খুব ছোটবেলা থেকেই রোজা রাখতাম। প্রথম রোজা কবে রেখেছিলাম, সেটা এখন মনে আসছে না। ছোটবেলার অনেক কিছুই মনে নেই। তবে বড় হয়ে সেহরি নিয়ে আম্মার সাথে আমার ঝামেলা হতো। কারণ আমি তখন ঘুম থেকে উঠতে চাইতাম না।

আগে ইফতার আম্মুর উপর ছিল কিন্তু এখন ইফতার কি হবে সেটা নিয়ে নিজেকেই চিন্তা করতে হয়। ইফতারিতে ছোলা, বড়া এগুলাকেই প্রাধান্য দেই। এগুলা স্বাস্থ্যকর না হলেও ছোটবেলা থেকেই অভ্যস্ত হয়ে পড়েছি। আর সেহরিতে ভাতের সাথে সামান্য তরকারী।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত