ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৭ মে ২০২০, ১৭:৪৩

প্রিন্ট

বিরুশকা’র বিচ্ছেদ চান বিজেপি নেতা

বিরুশকা’র বিচ্ছেদ চান বিজেপি নেতা
বিনোদন ডেস্ক

১৫ মে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা অভিনীত ওয়েব সিরিজ পাতাল লোক। এরইমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে সিরিজটি। পাশাপাশি ছড়িয়েছে বিতর্কও। সিরিজ দেখে আনুশকার বিরুদ্ধে থানায় মামলা ঠুকে দিয়েছেন ভার‍তীয় জনতা পার্টির (বিজেপি) নেতা নন্দকিশোর গুরজার।

সিরিজে নন্দকিশোরের অনুমতি ছাড়াই তার ছবি ব্যবহার করা হয়েছে, যা দেখে ভীষণ চটেছেন তিনি। বিদ্বেষ ছড়ানোর অভিযোগে আনুশকার নামে মামলা তো ঠুকেছেনই, সঙ্গে তার স্বামী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে পরামর্শ দিয়েছেন যেন তালাক দেন আনুশকাকে!

দেশের চেয়ে কেউ বড় নয় উল্লেখ করে টুইটারে নন্দকিশোর লিখেছেন, কোহলি যেখানে দেশের জন্য খেলেন সেখানে তার স্ত্রী বিদ্বেষ ছড়িয়ে বেড়াচ্ছেন। তাই কোহলির উচিত অবিলম্বে আনুশকাকে তালাক দেয়া, ‘দেশের চেয়ে কেউ বড় নয়। বিরাট কোহলি একজন দেশপ্রেমী এবং দেশের জন্য খেলেন। তার উচিত আনুশকাকে তালাক দেয়া।’

একইসঙ্গে তথ্যমন্ত্রী প্রকাশ জাভদেকারকে চিঠি দিয়ে পাতাল লোক নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছেন নন্দকিশোর। যার প্রেক্ষিতে আনুশকাকে চিঠি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয় থেকে। সিরিজের কিছু কিছু বিষয় নিয়ে তোলা হয়েছে আপত্তিও।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best