ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রিয়া চক্রবর্তীর যোগাযোগ হতো আমিরের সাথেও!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ২১:৪৩

রিয়া চক্রবর্তীর যোগাযোগ হতো আমিরের সাথেও!
রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত

রিয়া চক্রবর্তীর ফোন এখন ইডির হেফাজতে। আর তা থেকেই বেরিয়ে আসছে একের পর এক নতুন তথ্য। শুধু মহেশ ভট্টই নয়, রিয়ার যোগাযোগ ছিল বলিউডের নামজাদা বেশ কয়েক জন সুপারস্টারের সঙ্গে, যাদের অন্যতম আমির খান। আর কাদের সঙ্গে ফোন বিনিময় হত রিয়ার?

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, আমির খানকে একবার ফোন করেছিলেন অভিনেত্রী। আমির তাকে ফোন না করলেও তিন বার মেসেজ করেছিলেন।

শুধু আমিরই নন, রিয়ার কল রেকর্ড বলছে, তার যোগাযোগ ছিল আদিত্য রায় কপূর, শ্রদ্ধা কপূর, রাকুল প্রীত সিংহের সঙ্গেও। রাকুলকে ৩০ বার ফোন করেছিলেন রিয়া। রাকুল তাকে ফোন করেছিলেন ১৪ বার। দু’জনের মধ্যে এসএমএসেরও আদান-প্রদান হয়েছেন। ফোনালাপ হয়েছে ‘আশিকি’ফেম আদিত্য রায় কপূরের সঙ্গেও। তাকে মোট ১৬ বার ফোন করেছিলেন রিয়া। অন্যদিকে আদিত্যমোট সাত বার রিয়াকে ফোন করেছিলেন।

‘সোনু কি টুইটি কি…’ খ্যাত সানি সিংহের সঙ্গেও কথা হত রিয়ার। এমনকি, যোগাযোগ ছিল রানাডজ্ঞুবতীর সঙ্গেও। সানিকেসাত বার রিয়া ফোন করেছিলেন। সানি ফোন করেছিলেন চার বার। রানার ক্ষেত্রেও সংখ্যাটা এক। প্রয়াত নৃত্যশিল্পী সরোজ খানকেও ফোন করেন রিয়া। অন্যদিকে আগেই জানা গিয়েছিল, এই বছরে শুধুমাত্র জানুয়ারি মাসেই ১৬ বার কল আদানপ্রদান হয়েছিল রিয়া এবং মহেশ ভট্টের মধ্যে। মহেশকে নয় বার ফোন করেছিলেন রিয়া। আর মহেশ সাত বার।

সুশান্তের মৃত্যু, স্বজনপোষণ ইত্যাদি নিয়ে এখনও পর্যন্ত একটিও বাক্য ব্যয় করেননি বলিউডের তিন খান।রিয়ার কললিস্টে আমির খানকে দেখে কিছুটা অবাক নেটাগরিকদের একাংশ। রিয়ার সঙ্গে যোগাযোগ থাকা সত্ত্বেও আমির কেন নীরব দর্শক? প্রশ্ন অনুরাগীদের। আমির যদিও তার পরবর্তী ছবির শুটের জন্য আপাতত বিদেশে।

এরই পাশাপাশি, সুশান্তের মৃত্যুর আগে এবং পরে রিয়া ‘এইউ’ (AU)নামক এক ব্যক্তিকে ফোন করেছিলেন। ট্রু-কলারে তার নাম দেখা যাচ্ছে ‘এইউ’, যাকে মোট ৪৪ বার ফোন করেছেন রিয়া। আর ইনকামিং কল হয়েছে ১৭ বার । কে এই ‘এইউ ’? সিবিআই এখন‘এউ’-কে খুজছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত