ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

নিখুঁত ভালোবাসায় সজল-মৌসুমীর অভিমান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩১

নিখুঁত ভালোবাসায় সজল-মৌসুমীর অভিমান

ভালোবাসা সবসময় নিঃস্বার্থ। তবে এখনকার সময়ে নিখুঁত ভালোবাসা খুঁজে পাওয়া খুবই বিরল। প্রেম কিংবা বিয়ে, একটা সম্পর্ক টিকিয়ে রাখতে দুজনের প্রতি বিশ্বাসটা খুব বেশি জরুরী। সেখানে অনেক ছোট ছোট ভুল-ত্রুটি, মান-অভিমান থাকবে; এটাই স্বাভাবিক। কিন্তু সেগুলো ক্রমান্বয়ে চলতে থাকলে সেটা একসময় বড় আকার ধারণ করে। তাই ছোট ছোট অভিমানগুলো দুজনের আলোচনায় সমাধান করে নেওয়াটাই শ্রেয়। এমনই ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অভিমান’। এটি পরিচালনা করেছেন সুব্রত সন্দীপ।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে অভিনয় করেছেন আব্দুন নূর সজল ও মৌসুমী হামিদ। এখানে তারা দুজনকে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে বলে জানা যায়।

অভিনেত্রী মৌসুমী হামিদ বলেন, এখন মানবিক ও পারিবারিক গল্পের কাজ খুবই কম হচ্ছে। সেখানে এই নাটকের গল্পটি খুবই চমৎকার। নিজেদের ছোট ছোট মান-অভিমান, খুনসুটি নিয়ে দারুণ এক গল্প। সম্পর্কে অনেক প্রতিবন্ধকতাই আসে, কিন্তু সেগুলো দুজনে মিলে মোকাবেলা করাটাই মুখ্য হওয়া উচিত। সত্যি বলতে এমন সুন্দর গল্পে অনেকদিন পর কাজ করতে পেরে ভালো লাগছে বেশ।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত