ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১২:৫৮

প্রিন্ট

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি
বিনোদন ডেস্ক

হঠাৎ করে আবারও অবস্থার অবনতি ঘটেছে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। স্টেরয়েডের ডোজ কমাতে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে জানা গেছে।

গত ৬ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে ভারতের মিন্টো পার্ক লাগোয়া বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌমিত্র। অবস্থার অবনতি হওয়ায় তাকে ইন্টেন্সিভ কেয়ারে স্থানান্তর করা হয়। তবে, করোনা নেগেটিভ হতেও অসুবিধা হয়নি তার।

কিন্তু সংক্রমণের জেরে মস্তিষ্কে কিছু সমস্যা দেখা দেয়। ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বাধীন ১৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড তার চিকিৎসা করছে। তার শারীরিক অবস্থার ধারাবাহিক উন্নতিতে আশাবাদী হয়ে উঠছিলেন চিকিৎসকেরা। কিন্তু এদিন থেকে ফের অবস্থার অবনতি হওয়ায় চিন্তা বাড়ল। সেই কারণেই মেডিক্যাল বোর্ডে আরও ৫ জন স্নায়ুরোগ বিশেষজ্ঞকে যুক্ত করা হয়েছে।

অপরদিকে, সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনও। বেসরকারি হাসপাতালের খবর, নানাবতী হাসপাতালে চেকআপের জন্য গিয়েছিলেন বিগ বি। সেখানেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের খোঁজখবর নেন। সেই হাসপাতালের পক্ষেই সৌমিত্র বাবুর চিকিৎসা চলা হাসপাতালে যোগাযোগ করা হয়। তারপরই অমিতাভ বচ্চনকে জানানো হয় সমস্ত তথ্য।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত