ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৫:২০

প্রিন্ট

উচ্ছ্বসিত মিতুল

উচ্ছ্বসিত মিতুল
বিনোদন ডেস্ক

আজ থেকে ২০/২৫ বছর আগেও শিশু আফফান মিতুল শুক্রবার বিকেল ৩টায় বিটিভি অন করে বসে পড়তেন বাংলা সিনেমা দেখার জন্যে। ওই দিনটা মিতুলের কাছে একপ্রকার উৎসবের মতো লাগতো কারণ তখন চ্যানেল বলতেই একমাত্র বিটিভি।

তখন ইউটিউব ছিলো না, ছিলো না স্যাটেলাইট চ্যানেল। মন্ত্রমুগ্ধের মতো বিটিভিতে প্রতি শুক্রবার কিংবদন্তী নায়কদের সিনেমা দেখে তৃপ্তির ঢেকুর তুলতেন শিশু মিতুল।

এখন মিতুল পরিপূর্ণ যুবক। আর আজ শুক্রবার বিকেল ৩টায় বিটিভিতে দেখানো হবে মিতুল অভিনীত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‌‘নেকাব্বরের মহাপ্রয়াণ’। আর এই কারণেই উচ্ছ্বসিত তিনি।

আফফান মিতুল বলেন, ‘আমার অভিনীত চলচ্চিত্র ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ বিটিভিতে দেখানো হবে, আজ শুক্রবার, বিকেল ৩টায়। প্রথমবার আমার সিনেমা বিটিভিতে দেখানো হবে। নস্টালজিয়ায় ভুগছি খুব। ফিরে যাচ্ছি ছোটবেলার স্মৃতিতে যখন বিটিভিতে শুক্রবার বিকেলে বাংলা সিনেমা দেখতাম। এই সিনেমাটি শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ মোট ৬টি ন্যাশনাল অ্যাওয়ার্ড এবং দেশ-বিদেশে সর্বমোট ১৪ অ্যাওয়ার্ড জয় করেছিলো। খুব ভালো লাগছে অনেক বছর পর ফের এই সিনেমাটি দেখবো।’

‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ পরিচালনা করেছেন মাসুদ পথিক। এছাড়া খুব শিগগিরই আফফান মিতুল অভিনীত নিশ্চুপ ভালোবাসা, সাইকো লাভার, ‘গন্তব্য’, কাকতাড়ুয়া সিনেমাগুলো মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত