ঢাকা, মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ১৩:৪০

প্রিন্ট

অভিনয়ে ফিরলেন হারিয়ে যাওয়া সেই শুভ

অভিনয়ে ফিরলেন হারিয়ে যাওয়া সেই শুভ
বিনোদন ডেস্ক

মাস তিনেক আগে মানসিক ভারসাম্য হারিয়ে পথে পথে ঘুরে বেড়াচ্ছিলেন একসময়ের জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার শুভ। পরে তাকে সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। সেসময় এই ঘটনা নিয়ে শোবিজে আলোচনার ঝড় ওঠেছিল।

পরে জানা যায় মূলত ‘অফিসার রিটার্নস’ সিনেমার শুটিং লোকেশন দেখতে টাঙ্গাইলের ঘাটাইলে গিয়েছিলেন শুভ। ফেরার আগে শেরপুরের ধনবাড়ি কেন্দুয়া বাজারে এক সহকর্মীর বাড়িতে রাত কাটান তিনি। কিন্তু সেখানকার স্থানীয় কতিপয় রাজনৈতিক কর্মী পরিকল্পনা করে চা ও পানির সঙ্গে নেশা জাতীয় কিছু মিশিয়ে খাওয়ায় তাকে। এতে বিকারগ্রস্ত হয়ে পড়েছিলেন বলে দাবি শুভর। তারই কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

এবার সুস্থ হয়ে অভিনয়ে ফিরেছেন এ অভিনেতা। সম্প্রতি ‘তুই আমার হবি’ শিরোনামের একটি নাটকের মাধ্যমে আবারো অভিনয়ে ফিরেছেন। গত ২৫শে অক্টোবর নাটকটির শুটিং শেষ হয়েছে। এটি নির্মাণ করছেন গাজী আপেল মাহমুদ।

শুভ গণমাধ্যমে বলেন, জামালপুরে প্রতারণার খপ্পরে পড়েছিলাম। এ সময়ে ভক্ত, সহকর্মী ও বন্ধুরা পাশে ছিলেন। অনেকে কাজে ফেরার অনুরোধও করেছিলেন। তখন মনে হলো, মিডিয়ার কিছু মানুষের ওপর রাগ করে দর্শকদের বঞ্চিত করছি। মিডিয়ার মানুষের ওপর রাগ করে থাকা বোকামি ছাড়া আর কিছু না।

সম্প্রতি ‘বউ না শাশুড়ি’ নামে আরো একটি নাটকে কাজ করেছেন শুভ। খুব শিগগির ‘অফিসার রিটার্নস’ সিনেমার কাজ শুরু করবেন এই অভিনেতা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত