ঢাকা, রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭ আপডেট : ৪ ঘন্টা আগে English

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২০, ১৩:৫১

প্রিন্ট

আর দেখা যাবে না মিথিলাকে

আর দেখা যাবে না মিথিলাকে

বিনোদন ডেস্ক

মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলা গেল দুই বছর ধরে টেলিভিশন অনুষ্ঠান ‘আমার আমি’ উপস্থাপনা করছিলেন। বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের দর্শকপ্রিয় এই অনুষ্ঠানটির সঞ্চালকের চেয়ারে মিথিলাকে আর দেখা যাবে না। তার সেই চেয়ারটি এবার দখলে নিচ্ছে আরেক দেশি মডেল-অভিনেত্রী সারিকা।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ। তিনি বলেন, ‘মিথিলা এখন ভারতে রয়েছেন। দু‘দফা চেষ্টা করেও তিনি ঢাকায় ফিরতে পারেননি। এ কারণেই উপস্থাপক পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এরই মধ্যে দুটি পর্বের শুটিং শেষ করেছেন সারিকা। ওই দুই পর্বে সারিকার অতিথি ছিলেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর।

‘আমার আমি’ অনুষ্ঠান সঞ্চালনার বিষয়ে সারিকা বলেন, ‘শুরুতে দ্বিধায় ছিলাম, পারবো কি না। এখন অন্যরকম ভালোলাগা কাজ করছে। এটি আমার কাছে অন্যরকম এক অভিজ্ঞতা। আড্ডার ছলে অতিথিদের সঙ্গে কথা বলি। অতিথিরাও আমার পরিচিত। ফলে কোনোও চাপ মনে হচ্ছে না।’

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা।

২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা দম্পতি।

মা হচ্ছেন মিথিলা!

বিপদে সৃজিত-মিথিলা!

‘মিলন বন্ধ’ মিথিলা-সৃজিতের

সেই ছবি নিয়ে মুখ খুললেন মিথিলা​

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত