ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭ আপডেট : ৩১ মিনিট আগে English

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৩:১০

প্রিন্ট

করোনা জয় করে শুটিংয়ে ফিরছেন অপূর্ব

করোনা জয় করে শুটিংয়ে ফিরছেন অপূর্ব
জিয়াউল ফারুক অপূর্ব

ইমরুল নূর

চলতি মাসের শুরুর দিকে করোনায় আক্রান্ত হন ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্ব। এরপর চিকিৎসা শেষে করোনা জয় করে গত ১১ নভেম্বর বাসায় ফিরেন। বাসায় সম্পূর্ণ বিশ্রামে থাকার পর এখন পুরোপুরি সুস্থ এ নায়ক।

শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ অনুভব করায় অবশেষে শুটিংয়ে ফিরতে চলেছেন অপূর্ব। আগামী ২৭ নভেম্বর থেকে নাটকের শুটিং দিয়ে কাজে ফিরছেন বলে নিশ্চিত করেন এ নায়ক নিজে।

বাংলাদেশ জার্নালকে অপূর্ব বলেন, আলহামদুলিল্লাহ! আল্লাহর রহমতে এখন পুরোপুরি সুস্থ আছি। শারীরিক কোন জটিলতা বা দুর্বলতা নেই। যেহেতু সুস্থ আছি তাই কাজে ফিরে নিজেকে ব্যস্ত রাখতে চাই। এই সময়টাতে নিজেকে সময় দিয়েছি, বিশ্রাম নিয়েছি। সুস্থ আছি, ভালো আছি। এখন কাজে ফেরার পালা।

তিনি আরও বলেন, আমার এই অসুস্থতার সময়ে দেশে ও দেশের বাইরে বিভিন্ন প্রান্ত থেকে আমার শুভাকাঙ্ক্ষীরা আমার সুস্থতার জন্য দোয়া করেছে। তাদের দোয়া ও ভালোবাসাতেই আমি দ্রুত সুস্থ হয়ে উঠেছি। সবার প্রতি আমার অন্তরের ভালোবাসা রইলো।

২৭ নভেম্বর থেকে আগামী ২ ডিসেম্বর পর্যন্ত কয়েকটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন অপূর্ব। এরপর ৩ ডিসেম্বর থেকে ‘যদি,কিন্তু...তবুও’ সিনেমার শুটিং নিয়ে পুরো মাস ব্যস্ত থাকবেন বলে জানান অপূর্ব।

প্রসঙ্গত, ১লা নভেম্বর হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন অপূর্ব। এরপর শারীরিক অবস্থা খারাপ হলে তার করোনা পরীক্ষার পর তার করোনা ধরা পড়ে। এরপর গত ৩ নভেম্বর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন অবস্থা গুরুতর হলে তাকে সাথে সাথে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) রাখা হয়। এরপর তার মধ্যে কিছু শারীরিক জটিলতা দেখা দেয়। প্লাজমা দেওয়ার পর শারীরিক অবস্থা মাঝে কিছুটা অবনতি হলে পড়ে ধীরে ধীরে তিনি সুস্থ হতে থাকেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত