ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৮:৪০

প্রিন্ট

সুফিয়ার কড়া জবাব, ‘৩ বছর ধরে যৌনতা এড়িয়ে চলছি’

সুফিয়ার কড়া জবাব, ‘৩ বছর ধরে যৌনতা এড়িয়ে চলছি’
ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

সানা খান বলিউড ছেড়ে ধর্মের পথ অনুসরণ করে চলছেন। আল্লাহর নির্দেশেই নতুন পথ অবলম্বন করেছেন, বিয়ে করেছেন মৌলানা আনাস সাঈদকে। গুজরাতের মৌলানার সঙ্গে বিয়ের পর এমনই মন্তব্য করেন সানা খান। সানার বিয়ের পর থেকে যখন জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় তার সঙ্গে মডেল অভিনেত্রী সোফিয়া হায়াতের তুলনাও শুরু করে দেন অনেকে।

সোফিয়া হায়াতও এক সময় সন্ন্যাসী হয়েছিলেন কিন্তু শেষ পর্যন্ত নিজের হট পোজে ফিরে এসেছেন সোফিয়া। সানার অবস্থাও শেষ পর্যন্ত সোফিয়ার মতো হবে বলে অনেকে মন্তব্য করতে শুরু করেন। যা জবাব এবার বেশ কড়াভাবেই দিলেন সোফিয়া। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মুখ খোলেন সোফিয়া।

তিনি বলেন, সন্ন্যাসীর বেশ ধারণ করার পর ১৮ মাস ধরে যৌন সম্পর্ক এড়িয়ে চলেছেন। মাদার গাইয়া সোফিয়ার হওয়ার কিছুদিন পর তিনি সন্ন্যাসীর বেশ ছেড়ে দিলেও, তিনি মন থেকে এখনও একই রয়েছেন। ফলে গত ৩ বছর ধরে তিনি কোনও যৌন সম্পর্কে লিপ্ত হননি বলেও জানান বিগ বসের প্রাক্তন প্রতিযোগী।

পোশাক দেখে কখনও মানুষকে বিচার করা উচিত নয়। ধর্মের পথে চলতে গেলে যে সব সময় সন্ন্যাসীর বেশ নিয়ে থাকতে হবে, এমন কোনো বিষয় নেই। কেন তার সঙ্গে সানা খানের তুলনা করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন সোফিয়া।

পাশাপাশি সানা খানকে নিজের মতো করে চলতে দিন। নিজের মতো করে বাচতে দিন। সানার মন যা চায়, তিনি যেন সেই কাজই করেন বলেও মত প্রকাশ করেন সোফিয়া হায়াত। কীভাবে একজন মানুষকে তার পোশাক দেখে কেউ কীভাবে বিচার করতে পারেন বলেও প্রশ্ন তোলেন সোফিয়া হায়াত।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত