ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ০৩:১৪

প্রিন্ট

১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে নবাব এলএলবি

১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে নবাব এলএলবি

জার্নাল ডেস্ক

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত নবাব এলএলবি সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ ডিসেম্বর। বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আই থিয়েটারের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম আই থিয়েটারে ওইদিন সন্ধ্যা থেকে সিনেমাটি দেখা যাবে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে আই থিয়েটারের যাত্রা শুরু হলো। এটি বাংলাদেশের প্রথম চলচ্চিত্রভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। আমরা এই প্ল্যাটফর্মে ‘নবাব এলএলবি’ মুক্তি দিচ্ছি ১৬ ডিসেম্বর। এছাড়া কেউ যদি চান তার সিনেমা আমাদের প্ল্যাটফর্মে চুক্তি সাপেক্ষে মুক্তি দিতে পারবেন।

‘নবাব এলএলবি’ ছাড়াও মামুন পরিচালিত ‘মেকআপ’ ও ‘সাইকো’ সিনেমাও আই থিয়েটারে মুক্তি পাবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা কেক কেটে ওটিটি প্ল্যাটফর্মটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ফিল্ম আর্কাইভের মহাপরিচালক মো. নিজামুল কবীর, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নন্দিত অভিনেতা তারিক আনাম খান, তার স্ত্রী অভিনেত্রী নিমা রহমান, পরিচালক সোহানুর রহমান সোহান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক অনন্য মামুন, আই থিয়েটারের চেয়ারম্যান আজমত রহমান, চিত্রনায়িকা ববি ও পূজা চেরিসহ অনেকে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত