ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ২৮ মিনিট আগে English

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২০, ১৭:৫১

প্রিন্ট

তরিক মৃধার ‘বুকের গোরস্থান’

তরিক মৃধার ‘বুকের গোরস্থান’

বিনোদন প্রতিবেদক

গান শেখা তরুণ শিল্পী তরিক মৃধা। তার গায়কীতে দক্ষতার ছাপ স্পষ্ট। সঙ্গীত প্রতিভা অন্বেষণের প্রতিযোগিতা চ্যানেল আই সেরাকণ্ঠ দিয়ে পরিচিতি পেয়েছেন এই তরুণ। এরপর নিজের মৌলিক ক্যারিয়ার শুরু করেন তরিক।কথা ও সুর সমৃদ্ধ গানের দিকেই তার মনোযোগ।

সম্প্রতি তরিক মৃধা নতুন একটি গান নিয়ে এসেছেন। গানের শিরোনাম ‘বুকের গোরস্থান’। মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশ হয়েছে এ মিউজিক সিরিজের ইউটিউব চ্যানেলে।

‘সোনার ময়না পাখি রে আমার, প্রেম শিখাইয়া হইলা তুমি কার/ মিথ্যা আশা দিয়া দিয়া দিন করিলা পার/ তুমি ছাড়া এই জীবনে ছিলো না কেউ যার/ এখন আমার যে আছো তুমি কেমন কইরা ভাববো/ তোমার বুকের গোরস্থানে লাশ হইয়া থাকবো/’- এমন বিচ্ছেদ-ব্যথায় সাজানো কথার গানটি লিখেছেন তরিক মৃধা নিজেই। শুধু তাই নয়, গানটির হৃদয়ছোঁয়া সুরও করেছেন তিনি। সঙ্গীতায়োজন করেছেন এম. এ রহমান। ‘বুকের গোরস্থান’ গানের গল্পনির্ভর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ফারহান আহমেদ রাফাত। চিত্রগ্রহণে ছিলেন স্বপ্নীল খান। ভিডিওতে মডেল হয়েছেন আলভি মামুন ও শ্রাবন্তী শেলিনা।

নতুন এই গান নিয়ে তরিক মৃধা বলেন, অনেকটা সময় আর যত্ন নিয়ে গানটি করেছি। কথা আর সুরে লোকজ ধাঁচ রাখার চেষ্টা করেছি। তাছাড়া গানের বিষয়বস্তুর সঙ্গে মিল রেখে তৈরি করা হয়েছে ভিডিও। আমরা সবাই মিলে একটা ভালো গান উপহার দেওয়ার চেষ্টা করেছি। আশা করি দর্শক-শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নেবে গানটি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত