ঢাকা, শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৮

প্রিন্ট

‘দেশি স্টাইলে’ মাতালেন অপূর্ব ও সাবিলা

‘দেশি স্টাইলে’ মাতালেন অপূর্ব ও সাবিলা
অপূর্ব ও সাবিলা নূর; ছবি: ইএন নাঈম

বিনোদন ডেস্ক

ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্বকে তার দীর্ঘ ক্যারিয়ারে নানামাত্রিক চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও পারফর্ম করতে খুব কমই দেখা গিয়েছে। সম্প্রতি অবমুক্ত হওয়া মহিদুল মহিম পরিচালিত ‘টিপু সুলতানা’ নাটকে পারফর্ম করতে দেখা গিয়েছে এই তারকাকে। প্রথমবার নাটকের গানে নাচতে দেখা গিয়েছে তাকে। শুধু অপূর্ব একাই নন, সঙ্গে ছিলেন সাবিলা নূর।

‘ও আমার সুইটহার্ট’ শিরোনামে গানটির কথা লিখেছেন মেহেদি হাসান লিমন, সুর করেছেন ইয়াছিন এবং সঙ্গীতায়োজন করেছেন আলভী আল বিরুনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইয়াছিন ও আয়েশা মৌসুমি। দেশি স্টাইলের এই গানে নাচের কোরিওগ্রাফি করেছিলেন প্রয়াত ঈগল ডান্স গ্রুপের সাইদুর রহমান সুমন যিনি এই কাজটির কিছুদিন পরেই ইন্তেকাল করেন। এরইমধ্যে গানটি টিকটক ও লাইকীতে ট্রেন্ডিংয়ে রয়েছে। অপূর্ব-সাবিলার এমন মনোমুগ্ধকর পারফর্মেন্সে সিক্ত দর্শকরা।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, নাটকটি থেকে ভালো সাড়া পাচ্ছি, তবে বেশি সাড়া পাচ্ছি গানটি নিয়ে। কারণ আমি সচরাচর গানে পারফর্ম করিনা বললেই চলে। এবারই বলা যায় প্রথম। সাবিলা বেশ ভালো পারফর্ম করে, আমি ওর সঙ্গে একটু মেলানোর চেষ্টা করেছি। আর সবচেয়ে খারাপ লেগেছে সুমনের ব্যাপারটা, যে এই গানের কোরিওগ্রাফি করেছে। ওর চলে যাওয়াটা খুব মন খারাপ করে দিলো।

অন্যদিকে সাবিলা নূর বলেন, নাটকটি কমেডি ঘরানার হলেও গানটির মধ্যে একটা দেশি স্টাইল ব্যাপার আছে। কাজটি খুবই চমৎকার হয়েছে। অনেকদিন পর পারফর্ম করলাম। অপূর্ব ভাইয়া দারুণ পারফর্ম করেছেন এখানে।

মহিমের নির্দেশনায় অপূর্ব প্রথম অভিনয় করেন ‘খেয়ালী আমি হেয়ালী তুমি’ নাটকে। এছাড়াও অপূর্ব-মহিম জুটির দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘গোলাপী কামিজ’,‘ ফ্যাশন’ ও ‘ক্যান্ডি ক্রাশ’। তবে ‘টিপু সুলতানা’ নাটকের মধ্য দিয়ে সাবিলা নূর প্রথমবারের মতো মহিদুল মহিমের নির্দেশনায় কাজ করেছেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত