ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ৪ ঘন্টা আগে

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২১, ১৩:৫৫

প্রিন্ট

অভিনয়ে ফিরলেন সিমলা, সঙ্গে হাসান জাহাঙ্গীর

অভিনয়ে ফিরলেন সিমলা, সঙ্গে হাসান জাহাঙ্গীর

বিনোদন ডেস্ক

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরলেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সিমলা। আসছে ঈদের জন্য নির্মিত ৭ পর্বের এক ধারাবাহিক নাটকের মাধ্যমে অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। ‘আমার বউ সেলিব্রিটি’ শিরোনামের এ নাটকটি পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর।

গেলো ১০ মার্চ থেকে বিএফডিসিতে এই করোনাকালীন বিপর্যস্ত সময়ে অনেক রিস্ক নিয়েই হাসান জাহাঙ্গীর ঈদ ধারাবাহিকটি নির্মাণ করছেন। এতে হাসান জাহাঙ্গীর অভিনয় করছেন আশিক চরিত্রে এবং সিমলা নাম ভূমিকায় অভিনয় করছেন। বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মারুফ, নিথর মাহবুব, নীলা, শাহীন খান, শামীম, তমাল, কামরুল, ড্যানিরাজ, অনন্যা অনু, আইভি নূর’সহ আরো অনেকে।

সিমলা বলেন,‘হাসান জাহাঙ্গীর ভাইয়ের পরিচালনায় এবারই প্রথম কাজ করছি। দেখলাম যে পুরো ইউনিটটি একটি পরিবারের মতো। সবাই ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ করছে। স্বাস্থ্যবিধি মেনেই কাজটি করছি আমরা। ধন্যবাদ হাসান জাহাঙ্গীর ভাইকে আমাকে এতো চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য। আগামীতেও এমন ভালো ভালো গল্পে তার নির্দেশনায় কাজ করার আগ্রহ রাখি।’

হাসান জাহাঙ্গীর বলেন, ‘অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলা আমার। নির্মাণেও আমি দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। আমার নির্দেশিত বয়রা পরিবার নাটকের জন্য এখনো দর্শকের কাছ থেকে সাড়া পাই। তবে পপিকে নিয়ে নির্মিত নাটক টেলিফিল্মগুলো নির্মাণ এবং অভিনয়ের জন্য অনেক বেশি সাড়া পাই। এবারও ইচ্ছে ছিলো তাকে নিয়ে নাটক নির্মাণের কিন্তু শেষ পর্যন্ত অনেক ভাবনার পর সিমলাকে নিয়েই এবার সাত পর্বের ঈদ ধারাবাহিক নির্মাণ করছি।

সিমলা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত একজন গুণী অভিনেত্রী। গল্প এবং চরিত্রের প্রতি তার একাত্বতা, ক্যামেরার সামনে তার দুর্দান্ত অভিনয়ে আমি মুগ্ধ। নাটকটি নিয়ে আমি খুবই আশাবাদী।’

আগামী ঈদে বৈশাখী টিভিতে ‘আমার বউ সেলিব্রিটি’ ধারাবাহিক নাটকটি প্রচার হবে।

ছবি : আলিফ হোসেন রিফাত

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত