ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

প্রকাশ : ২২ এপ্রিল ২০২১, ১৫:২৪

প্রিন্ট

নতুন গানে তিন্নি, টিজারেই প্রশংসিত

নতুন গানে তিন্নি, টিজারেই প্রশংসিত

বিনোদন প্রতিবেদক

আলোর মায়া ছেড়ে যেন আঁধারেই আশ্রয় খুঁজে পেয়েছে! অন্ধকারে জ্বলন্ত মোমবাতির সামনে বসে স্মৃতি হাতড়াচ্ছে। ৪৩ সেকেন্ডের টিজারে এভাবেই দেখা মিলেছে তরুণ গায়িকা তিন্নির।

শত শত রাত আর কত শত স্মৃতি- এমন কথার নতুন গানের টিজার প্রকাশিত হয়েছে সম্প্রতি। অভি মঈনুদ্দীনের কথা ও সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন ইউসুফ আহমেদ খান। গানে কণ্ঠ দিয়েছেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী তিন্নি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন অভি মঈনুদ্দীন। এতে তিন্নির সঙ্গে মডেল হয়েছেন আসিফ খান রাজ।

টিজার প্রকাশের পর থেকেই নতুন উপস্থিতি এবং গায়কির জন্য বেশ প্রশংসিত হচ্ছেন তিন্নি। গানটি সম্পূর্ণ প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

গানটি প্রসঙ্গে তিন্নি বলেন, ‘গানটা যেন অনেকটা স্বপ্নের মতো। গল্পে গল্পে সৃষ্টি হওয়া এ গানের স্মৃতিপট ভীষণ মধুর। গানটি সৃষ্টির পেছনে আমার আব্বু ও অভি ভাইয়ের অবদান অনস্বীকার্য।

টিজার প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। গানটির কথা ও সুরের প্রশংসা করছেন সবাই। আবার কেউ কেউ পর্দায় আমার উপস্থিতিরও প্রশংসা করছেন। সব মিলিয়ে আসলে আমি নিজেও ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছি কবে গানটি প্রকাশ পাবে। আমার বিশ্বাস, গানটি সব ধরনের শ্রোতা-দর্শকের ভালো লাগবে।’

গত ৯ মার্চ গান ভিডিওটি প্রকাশ হওয়ার কথা থাকলেও করোনা প্রকোপের কারণে প্রকাশের পরিকল্পনা পিছিয়ে দেওয়া হয়। ঈদের পর করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে গানটি প্রকাশ পাবে ‘অভিনন্দন’ ও ‘ওয়াই বিটস’ ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত