ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

শাহরুখের নতুন তথ্য ফাঁস!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৫  
আপডেট :
 ২৪ সেপ্টেম্বর ২০২১, ২১:১০

শাহরুখের নতুন তথ্য ফাঁস!
সংগৃহীত ছবি

বলিউড বাদশা শাহরুখ খান ও অভিনেত্রী জুহি চাওলার বন্ধুত্বের কথা কারও অজানা নয়। শুধু বন্ধুই নয়, তারা ব্যবসায়ী পার্টনারও। কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিকানা শাহরুখ ও জুহির দখলে। কিন্তু শাহরুখের বদ অভ্যাস সামনে আনতে পিছপা হননি জুহি

জি কমেডি শো-তে হাজির হয়ে জুহি বলেন, শাহরুখ ভীষণ অলস। ঠিক সময়ে কোনও জায়গায় পৌঁছান না তিনি। সিনেমার সেট হোক বা সেটা হোক কোনও পার্টি।

জুহি জানান, তিনি একবার এক পার্টির আয়োজন করেছিলেন। এতে অতিথির তালিকায় ছিলেন শাহরুখ। এ অভিনেতা জানিয়েছিলেন সেই পার্টিতে তিনি অবশ্যই হাজির থাকবেন, একটু দেরি হলেও। কিন্তু সে হাজির হয় রাত দুইটা ৩০ মিনিটে। তখন সব অতিথি চলে যায় এবং জুহি নিজেও ঘুমিয়ে পড়েছিলেন।

‘মেয় হু না’ সিনেমার পরিচালক ফারহা খানও এর আগে একবার বলেছিলেন, সকাল নয়টায় কল টাইম থাকলে এ কথা সবার জানা শাহরুখ দুপুর দুইটায় আসবে। কিন্তু যদি সকাল ১১টায় সেটে চলে আসে তখন শাহরুখের সব বিগড়ে যাবে।

এদিকে, দীর্ঘদিন ধরেই পর্দায় নেই শাহরুখ খান। বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন তিনি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। অ্যাকশন-থ্রিলার গল্পে নির্মিতব্য ‘পাঠান’ সিনমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। এতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন ছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম।

বাংলাদেশ জার্নাল / এএম

  • সর্বশেষ
  • পঠিত