ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৬ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৪:৫২

প্রিন্ট

নিরব এবার ‘বড় জামাই’

নিরব এবার ‘বড় জামাই’
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক নিরব। ছবি নিয়ে ব্যস্ত থাকলে প্রায়ই তাকে পাওয়া যায় নাটক বা বিজ্ঞাপনে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অভিনয় করলেন ‘বড় জামাই’ শিরেনামের একটি নাটকে।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা জে.এস. মিশু। নাটকটিতে নিরবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই সময়ের আলোচিত অভিনেত্রী অ্যানি খান।

কমেডি ধাঁচের এই নাটকটিতে বাহার চরিত্রে নিরব আর বিনার চরিত্রে অভিনয় করেছে অ্যানি খান। নাটকটিতে দেখা যাবে, বাহার প্রচুর রাগি, একরোখা, এবং প্রচুর কৃপণ। যার কারনে সবাই তাকে কিপ্টা বাহার বলে ডাকে। আর এই বিষয়গুলো মেনে নিতে পারে না তার স্ত্রী বিনা। কিন্তু বাহার যে, কৃপনতা করে সেটার পেছনে রয়েছে একটি হূদয় বিদারক ঘটনা। সেই হূদয় বিদারক ঘটনা আসলে কি সেট জানতে হলে দর্শককে অবশ্যই অপেক্ষা করতে হবে।

নাটক প্রসঙ্গে নির্মাতা জে.এস. মিশু বলেন, ‘নিরব ও অ্যানি এর উপর ভিত্তি করে গড়ে উঠেছে গল্পটি। গল্পের সাথে মিল রেখেই নাটকের নামকরন করা হয়েছে। নাটকটিতে কিছু শিক্ষনীয় দিক রয়েছে যা দর্শককে অনেক আকৃষ্ট করবে বলে আমি মনে করি।’

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রিকতা, আনন্দ খালেদ, অনুভব, রাসেদ খান, খলিলুর রহমান কাদেরি, হাসিমুন, রাশেদ খাঁন, জাকিয়া আফরোজ, মৌসিখা খান আরো অনেকে। নাটকটি প্রযোজনা করেছে আরকে প্রডাকশন। নাটকটি খুব শীঘ্রই এন-টিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close