ঢাকা, শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৫০ মিনিট আগে English

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৩

প্রিন্ট

সিঙ্গেল থাকতে চান না ক্যাটরিনা!

সিঙ্গেল থাকতে চান না ক্যাটরিনা!
বিনোদন ডেস্ক

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের জুনিয়র বহু অভিনেত্রী ইতিমধ্যে বিয়ে সেরে ফেলেছেন।অনেকে মাও হয়ে গেছেন। গতবছর কয়েকজন শীর্ষ তারকারা বিয়ের পর্ব সেরেছেন। এ বছরেও বিয়ে করতে যাচ্ছেন অনেকে। এমন খবর বেশ কয়েকবার খবরের শিরোনাম হয়েছে। এবার শোনা যাচ্ছে, এ বছর বিয়ে করতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ।

প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সাথে বিয়ের খবর প্রায় চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়। এরপর আবারো সালমান খানের সাথে নিয়মিত দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। এমনকি তার সাথে এখন নিয়মিত সিনেমায় অভিনয় করছেন।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে তাকে প্রশ্ন করা হয়, ২০১৯ সালে কী কী চান তিনি। সেখানেই ক্যাট উত্তর দেন, একটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, নিজের প্রোডাকশন হাউজ ও তার সঙ্গে আর সিঙ্গেল থাকতে চান না তিনি।

সেই থেকে বলিউড পাড়ায় গুঞ্জন রটেছে এ বছর বিয়ে করছেন ক্যাটরিনা। এরপর থেকে বিভিন্ন সাক্ষাত্কারে তাকে এ নিয়ে জানতে চাওয়া হলে ক্যাটরিনা বলেন, ‘এ বছরের এখনো অনেকটা সময় আছে। এখনই কোনো সিদ্ধান্ত জানাতে চাই না। বিয়ে যদিও হয় সেটি সবাই জানবো। কিন্তু আমার পূর্ব মন্তব্য থেকে সবাই ধরে নিয়েছেন আমি বিয়ে করছি। তবে এটি পুরোটাই গুজব। বিয়ে করবো, তবে কবে করছি এটি এখন বলা মুশকিল।’

আপাতত সালমানের বিপরীতে ভারত ছবির শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। ছবি মুক্তি পাবে আগামী ঈদে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত