ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২১

প্রিন্ট

এবার উদিত নারায়ণের সঙ্গে গাইলেন রানু মণ্ডল

এবার উদিত নারায়ণের সঙ্গে গাইলেন রানু মণ্ডল
জার্নাল ডেস্ক

পশ্চিমবঙ্গের রেলস্টেশন ও রাস্তাঘাটে রোদ-বৃষ্টিতে গান গাইতেন রানু মণ্ডল। তার একটি গানের ক্লিপ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এখন তিনি তারকা বনে গেছেন। হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়ে এখন তিনি রীতিমত তারকা বনে গেছেন। এরইমধ্যে হিমেশ রেশমিয়া প্রযোজিত এবং অভিনীত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে ইতিমধ্যেই তিনটে প্লে-ব্যাক করে ফেলেছেন রানু।

এবার হিমেশের তত্ত্বাবধানেই উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করেন রানু। শুধু উদিতই নন, সেই গানে তাঁদের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন হিমেশ এবং পায়েল দেব।

গত ২৮ সেপ্টেম্বর সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের জন্মদিন ছিল। আর সেই দিনটিকে উপলক্ষ করেই হিমেশ তাঁর নতুন গানটি উৎসর্গ করলেন সুরসম্রাজ্ঞীকে। লতা মঙ্গেশকরের জন্মদিনেই হিমেশের স্টুডিওতে ‘ক্যাহে রাহি হ্যায় নজদিকিয়াঁ’ গানটি রেকর্ড করলেন উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, রানু মণ্ডল এবং পায়েল দেব। আর হিমেশের পোস্টের ঘণ্টা খানেকের মধ্যেই সেই গান যথারীতি ভাইরাল হয়ে যায়। যদিও পুরো গান প্রকাশ্যে আনেননি বলিউডের খ্যাতনামা এই সুরকার। তবে ক্ষণিকের ঝলক মিলেছে হিমেশের সোশ্যাল মিডিয়ায়।

‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়াঁ’ গানটি হঠাৎ ৪ জনকে নিয়ে রেকর্ড করলেন কেন হিমেশ? এপ্রসঙ্গে তিনি ভারতের গণমাধ্যমকে জানান, আগের দু’টি গানের মতোই এই গানটিও তাঁর আসন্ন সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’-এর জন্যই রেকর্ড করা হল। আর এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ ও অন্য ধরনের প্রতিভাদের একসঙ্গে চেয়েছিলেন তিনি। সেই জন্যই উদিত নারায়ণ আর পায়েল দেবকে গান গাইতে অনুরোধ করেন। আর রানু মণ্ডলের কথা তো আগেই ভাবা ছিল, জানান হিমেশ।

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই রানুর গাওয়া পুজোর থিম সং মুক্তি পেয়েছে। অর্জুনপুরার আমরা সবাই ক্লাবের পুজোর জন্য গান রেকর্ড করেছেন রানু। অতঃপর বাংলার ট্যালেন্ট রানুর সাফল্যের উড়ান যে বেশ গতিতে রয়েছে, তা বলাই বাহুল্য।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত