ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৬:৪২

প্রিন্ট

নগ্ন ছবি ভাইরাল, মিডিয়া ছাড়লেন সেই গায়িকা

নগ্ন ছবি ভাইরাল, মিডিয়া ছাড়লেন সেই গায়িকা
বিনোদন ডেস্ক

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় পাকিস্তানি পপ গায়িকা রাবি পিরজাদার অন্তরঙ্গ ছবি এবং নগ্ন ভিডিও। নিজের ব্যক্তিগত ও একান্ত কিছু অন্তরঙ্গ ছবি ও ভিডিও আইক্লাউড অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে পড়ে বলে দাবী করেছিলেন গায়িকা।

তার নগ্ন ছবি ছড়িয়ে পড়লে সেখানে নানা ধরণের মন্তব্য আসতে শুরু করে। এমন ঘটনায় মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি। এর প্রতিক্রিয়ায় সারা জীবনের জন্য মিডিয়া ছাড়ার ঘোষণা দিয়েছেন এই পাকিস্তানি গায়িকা।

টুইটারে একটি পোস্ট লিখে শোবিজ ছাড়ার ঘোষণা দেন এই গায়িকা। তার পোস্টটির বাংলা অর্থ হলো, ‘আমি রাবি পিরজাদা সারা জীবনের জন্য শোবিজ থেকে বিদায় নিচ্ছি। আল্লাহ যেন আমার সকল ভুল ক্রটি ক্ষমা করেন। সবার হৃদয়কে আমার প্রতি সমব্যথি করেন।’

অনেকেই মনে করছেন, পাকিস্তানের মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে একটি ‘আইটেম সং’-কে কেন্দ্র করে রাবির বাকযুদ্ধই এর অন্যতম কারণ। আবার অনেকে ধারণা করছেন, কয়েকদিন আগে পাকিস্তানি অভিনেত্রী নীলম মুনিরের একটি ছবিতে আইটেম নাচের বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন গফুর। সেই ঘটনার সমালোচনা করে টুইটারে পোস্ট দিয়েছিলেন রাবি। তারই ফলস্বরূপ রাবির ভিডিও ফাঁস হল কী না, তা নিয়েই বাড়ছে জল্পনা।

অনেকে আবার বলছেন, রাবির প্রাক্তন প্রেমিকই এই ঘটনার জন্য দায়ী। ব্যক্তিগত আক্রোশ থেকেই রাবির ওই সব ছবি ও ভিডিও ফাঁস করা হয়েছে। কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিয়ো তুলেছিলেন রাবি। অসাবধানে সে সব ফাঁস হয়ে গিয়েছে।

রাবির মিডিয়া ছাড়ার ঘোষণায় হতাশ হয়েছেন তার ভক্তরা। তাকে এমন সিদ্ধান্ত থেকে ফিরে আসার অনুরোধ করেছেন অনেকেই। তবে রাবি এর আগেও সমালোচিত হয়েছেন বিভিন্ন কারণে।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত