ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১৭:২৬

প্রিন্ট

‘আজ তুমি নেই’

‘আজ তুমি নেই’
বিনোদন ডেস্ক

গায়ক ও অভিনেতা, শোবিজের অন্যতম দুটি ক্ষেত্রে সাফল্যের আকাশ ছোঁয়া তারকার নাম তাহসান। ভালোবেসে মিথিলার সঙ্গে সংসার পেতেছিলেন ২০০৬ সালে। ঘর আলো করে আসে একটি কন্যা সন্তানও। তবে সুখের সেই সংসার ভেঙে যায় ২০১৭ সালে।

বিচ্ছেদের পর তাহসান একাই আছেন। কেবল কাজ নিয়েই ব্যস্ত তিনি। অন্যদিকে মিথিলার সঙ্গে এরই মধ্যে দুটি পুরুষের নাম জড়িয়ে গেছে। গত দুই বছর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি এবং বর্তমানে সৃজিত মুখার্জির সঙ্গে সম্পর্কে রয়েছেন মিথিলা গুঞ্জন রয়েছে।

মিথিলা নিজেকে অন্যের সঙ্গে জড়িয়ে ফেললেও তাহসান এখনো অতীতেই বন্দী। রোমন্থন করেন ভালোবাসার সেই মানুষটার সঙ্গে মিশে থাকা স্মৃতি। প্রতিনিয়ত একান্তে মিথিলাকে মিস করেন। তবে শুক্রবার ধানমন্ডি রবীন্দ্র সরোবরের কনসার্টে নিজের ভেতরকার হাহাকার আর লুকিয়ে রাখতে পারলেন না তাহসান।

গানের ফাঁকে তাহসান বলেই ফেললেন, ‘একদিন বেইলি রোডে কত ভিজেছি রিকশায়, আর আজ তুমি নেই এবং আই ডোন্ট কেয়ার।’

তাহসানের এই কথা এবং বলার সময়কার এক্সপ্রেশন কেড়ে নিয়েছে লাখো ভক্তের মন। নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে ওই মুহূর্তের ভিডিওটি। সবাই তাকে উৎসাহ, ভালোবাসা দিচ্ছেন। অনেকেই তাহসানকে ‘সুপারড্যাড’ বলেও আখ্যা দিচ্ছেন। কারণ একমাত্র মেয়ে আইরা তাহরিম খানের ভবিষ্যতের কথা ভেবেই সব পরিস্থিতি নীরবে সামলে নিচ্ছেন এই তারকা।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত