ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ০৮ মে ২০২০, ০৬:১১

প্রিন্ট

কন্যার পদোন্নতির সম্ভাবনা, মানসিকভাবে অস্থির বৃশ্চিক

আজকের রাশিফল

Evaly

জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সৃষ্টিশীল হয়ে উঠবেন। ছাত্রদের জন্য অত্যন্ত ভালো দিন। কাজের বিষয়ে চিন্তাশীল থাকবেন। যাত্রা যোগ শুভ।

বৃষ: কাজের জায়গায় উচ্চতার শিখরে পৌঁছবেন। কর্মক্ষেত্রে দৃষ্টান্তমূলক সাফল্য পাবেন এবং প্রচুর প্রশংসিত হবেন। ব্যবসায় সহকর্মীরা বন্ধুত্বপূর্ণ ব্যবহার করবে।

মিথুন: দিনটি বর্ণময় হবে। ব্যবসা বাড়বে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে এবং সমাজে ভাবমূর্তির দৃষ্টান্তমূলক উন্নতি ঘটবে।

কর্কট: নতুন কোনও প্রকল্প হাতে নেওয়ার জন্য আজকের দিনটি শুভ নয়। নতুন কোনও সম্পর্কও আজ শুরু করা উচিত নয়। ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন।

সিংহ: ঊর্ধ্বতন ব্যক্তিরা জটিল পরিস্থিতির সৃষ্টি করতে পারেন। এতে দুঃখ পাবেন এবং মানসিক হতাশায় ভুগবেন। অলসতা বোধ করবেন।

কন্যা: ব্যবসায় কর্মক্ষেত্র যথেষ্ট উজ্জ্বল। ঊর্ধ্বতন কর্মীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলাপচারিতার সম্ভাবনা রয়েছে। পদোন্নতির প্রবল সম্ভাবনা বিদ্যমান।

তুলা: দিনটি আনন্দে কাটবে। লাভের যোগ বিদ্যমান। সন্তানদের থেকে সুখবরের আশা রাখতে পারেন। আর্থিকযোগ শুভ।

বৃশ্চিক: মানসিকভাবে কিছুটা অস্থির থাকবেন। কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না। সব রকম ঝগড়া থেকে বিরত থাকুন।

ধনু: বন্ধুবান্ধবের সঙ্গে হাসি, মজা এবং উৎসবমুখরতায় দিনটি কাটাবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। সুস্বাদু আহার এবং মিষ্টান্নের আশা রাখতে পারেন। অর্থ লাভের সম্ভাবনা আছে।

মকর: কাজের ক্ষেত্রে পিছিয়ে পড়লেও অধিক পরিশ্রমের দ্বারা পূর্ব পরিকল্পনা মাফিক সেটিকে সময়েই শেষ করতে সক্ষম হবেন। অর্থ জনিত বিষয়গুলিতে ক্ষয়ক্ষতি ও ব্যর্থতার সম্ভাবনা আছে।

কুম্ভ: সুস্থ থাকবেন, মানসিকতা সুন্দর থাকবে। শৌখিন ও সৃষ্টিশীল মানসিকতা পোষণ করবেন। উত্তম আহারের সম্ভাবনা আছে। আর্থিকযোগ মিশ্র।

মীন: অনুভূতি এবং ধারণাগুলিতে নিজেকে হারিয়ে ফেলবেন না। মায়ের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। সম্পত্তি সংক্রান্ত কোনও আলাপ আলোচনা অথবা বিতর্কে জড়াবেন না।

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত