ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ০০:২৩

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল) মেষ রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। গৃহে আত্মীয় স্বজনের আগমনের যোগ প্রবল। পারিবারিক কাজে কিছুটা ব্যস্ত থাকতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। যানবাহন ক্রয়/বিক্রয়ের যোগ বলবান। স্থাবর সম্পত্তি সংক্রান্ত সমস্যার অবসান হতে পারে। গবাদি পশুর লালন পালনের জন্য ক্রয় করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বার্ণালঙ্কার ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়া কর্মীর ব্যস্ততা বৃদ্ধি পাবে । গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা নতুন কোনো অর্ডার পেতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন) মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের আশানুরুপ লাভের যোগ। বকেয়া টাকা আদায় হতে পারে। কোনো সামাজিক বা রাজণৈতিক কাজে অংশ নিতে পারেন। বাড়ীতে আত্মীয় কুটম্বর আগমনের যোগ প্রবল। রেস্টুরেন্ট ও মিষ্টান্ন ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনো সাঙ্গঠনিক অনুষ্ঠানে অংশ নিলে আপনার সম্মানিত হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। সকল প্রকার ভুল বুঝাবুঝির অবশান হতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। ছুটিয়ে কাটিয়ে কর্মস্থলে প্রত্যাবর্তনের যোগ প্রবল। বিদেশ যাত্রার সুযোগ পাবেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর বাসায় বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। গ্রামের বাড়ী থেকে কিছু শষ্য বিক্রয়ের টাকা পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) তুলা রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে সাফল্যের। পদস্ত কর্মকর্তা বা পিতার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা নতুন কোন ব্যবসায়ীক পরিকল্পনায় সফল হবেন। চাকরির জন্য কোনো প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা করতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা প্রবল। বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষার কারনে হোস্টেলের উদ্দেশ্যে ফিরতে পারেন। পিতার সাহায্য পাবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সকাল সকালই কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়ীতে পাওনাদারের আগমন হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। চিকিৎসকের স্মরনাপন্ন হওয়ার যোগ। পাওনাদারের সাথে চলতে থাকা জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। দাম্পত্য ক্ষেত্রে আজ সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে ভুল বুঝাবুঝি কমে আসবে। নতুন কোনো যৌথ বিনিয়োগের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। গোপন শত্রুতার সম্মূখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বন্ধুর সাথে অহেতুক বিবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেবে। অনৈতিক কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন। হটাৎ কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হওয়ার আশঙ্কা। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close