ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১৬:৫৯

প্রিন্ট

ট্রুডোর বাসভবনের পাশ থেক সশস্ত্র সেনা আটক

ট্রুডোর বাসভবনের পাশ থেক সশস্ত্র সেনা আটক
জার্নাল ডেস্ক

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর বাসভবনের কাছ থেকে সশস্ত্র সেনা সদস্যকে আটক করা হয়েছে। ডেইলি মেইল, পার্সটুডে, ইন্ডিয়া টাইমস এর প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও গভর্নর জেনারেল জুলি পায়েটের বাসভবনের কাছ থেকে এক সশস্ত্র সেনা সদস্যকে গ্রেপ্তার করা হয়।

যদিও ঘটনার সময় প্রধানমন্ত্রী ও গভর্নর জেনারেল তাদেরর সরকারি বাসভবনে ছিলেন না। সশস্ত্র সেনা সদস্য কেন প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন এলাকায় প্রবেশ করেছিলেন তা এখনও জানানো হয় নি। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম-পরিচয়ও প্রকাশ করা হয়নি।

কানাডার নিরাপত্তা বাহিনী জানিয়েছে, সেনাবাহিনীর ওই সদস্য অস্ত্রসহ গতকাল (বৃহস্পতিবার) গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, অটোয়ায় অবস্থিত প্রধানমন্ত্রী ও গভর্নর জেনারেলের অফিশিয়াল বাসভবনের খুব কাছাকাছি এলাকায় অবৈধভাবে প্রবেশ করেছিলেন ওই সশস্ত্র সেনাসদস্য।

পুলিশ এক বিবৃতিতে জানায়, সন্দেহভাজন ব্যক্তি বৃহস্পতিবার ভোরবেলায় একটি গাড়ি নিয়ে সংশ্লিষ্ট এলাকায় ঢুকে পড়েন। তিনি গাড়ি নিয়ে প্রধানমন্ত্রী ও গভর্নর জেনারেলের সরকারি বাসভবনের দিকে যেতে থাকেন। একপর্যায়ে গাড়ি নষ্ট হয়ে গেলে তিনি পায়ে হেঁটে এগিয়ে যেতে থাকেন। কোনো ধরনের অঘটন ছাড়াই তাকে ধরে ফেলে টহল পুলিশ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best