ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

বোনের বিয়ের অনুষ্ঠান, নাচতে নাচতে প্রাণ গেল তরুণীর

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪, ১৫:৪৩

বোনের বিয়ের অনুষ্ঠান, নাচতে নাচতে প্রাণ গেল তরুণীর
নাচতে নাচতে প্রাণ গেল তরুণীর । ছবি: সংগৃহীত

উত্তরপ্রদেশের মেরঠে বোনের বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যু হয়েছে ১৮ বছরের এক তরুণীর। শুক্রবার সন্ধ্যায় বোনের বিবাহপূর্ব (প্রি-ওয়েডিং) অনুষ্ঠানে’ নাচছিল রিমশা নামে ওই তরুণী।

সোমবার (২৯ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, দুদিন পরই বোনের বিয়ে। ঠিক করা হয়ে গেছে বিয়ের দিনক্ষণ। ফলে গায়ে হলুদের অনুষ্ঠানে আনন্দে মেতেছিলেন সবাই। আর সেখানেই নাচছিলেন ১৮ বছর বয়সী ছোট বোন। এরপর সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

প্রতিবেদনে আরও বলা হয়, উত্তরপ্রদেশের মিরাটে বোনের বিয়েতে নাচতে গিয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। ওই তরুণীর নাম রিমশা। শুক্রবার সন্ধ্যায় বোনের হলুদ অনুষ্ঠানে নাচছিলেন তিনি।

এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রিমশা তার পরিবারের সদস্যদের সাথে উচ্চস্বরে গানের সাথে নাচের তাল মেলাতে চেষ্টা করছেন।

কিন্তু, কয়েক সেকেন্ড পরে তাকে তার বুকে স্পর্শ করতে দেখা যায় এবং মৃত্যুর কোলে ঢলে পড়ার আগে পাশে নাচতে থাকা ছেলেটির হাত ধরে রাখার চেষ্টা করতে দেখা যায়।

পরে রিমশাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার হার্ট অ্যাটাক হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

বিয়ের অনুষ্ঠানের দুই দিন আগে পরিবারে এই ট্র্যাজেডি ঘটে। অবশ্য বোনের মৃত্যুর পর কোনো ধরনের গানবাজনা ছাড়াই এবং শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত