ঢাকা, রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১১:২৯

প্রিন্ট

মদ খেয়ে ক্লাসে আসা সেই প্রাথমিক শিক্ষক বরখাস্ত

মদ খেয়ে ক্লাসে আসা সেই প্রাথমিক শিক্ষক বরখাস্ত
অনলাইন ডেস্ক

মদ খেয়ে মাতাল অবস্থায় ক্লাসে চলে এসেছিলেন এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এরপর তিনি শিক্ষার্থীদের স্কুলের বাইরে নিল ডাউন করিয়ে রাখেন। এ ঘটনার ভিডিও প্রকাশিত হওয়ার পর মাকারান্দ মাহান্ত নামের ওই শিক্ষককে বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে ভারতের উড়িষ্যা রাজ্যের জয়পুর জেলার এক প্রাথমিক বিদ্যালয়ে।

জেলার সুকিন্দা থানার লেম্বো পঞ্চায়েত এলাকার এক প্রাথমিক বিদ্যালয়ে পড়াতেন শিক্ষক মাকারান্দ মাহান্ত। তিনি প্রায়ই মাতাল অবস্থায় স্কুলে আসতেন। ঘটনার দিনও তিনি মদ খেয়ে বেসামাল অবস্থায় স্কুলে এসেছিলেন। এরপর তিনি শৃঙ্খলা ভ‌ঙ্গের অভিযোগে ক্লাসের শিক্ষার্থীদের স্কুলের বাইরে নিল ডাউন করিয়ে রাখেন। এ সময় ওই মাতাল শিক্ষকের অসংলগ্ন আচরণের কিছু দৃশ্য ভিডিও করেন গ্রামবাসীরা। পরে তারা এটি থানা শিক্ষা কর্মকর্তার কাছে জমা দেন। ভিডিওতে দেখা যায়, শিক্ষক তার মোটর সাইকেলটি ঠিক মতো পার্কিং করতে পারছেন না। আর এই মাতাল অবস্থাতেই তিনি ক্লাস নিচ্ছেন।

অভিভাবকদের অভিযোগ, প্রায়ই মাতাল অবস্থায় স্কুলে আসতেন ওই শিক্ষক।

এই অভিযোগের প্রেক্ষিতে ওই শিক্ষকের ওপর একটি তদন্ত প্রতিবেদন দাখিল করেন থানা শিক্ষা অফিসার। এরপরই তাকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত