ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ১৮ মে ২০২৩, ১০:৪০  
আপডেট :
 ১৮ মে ২০২৩, ১১:০৭

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু
নিহত শাহ আলম মিলন

সৌদি আরবে এক সড়ক দুর্ঘটনায় শাহ আলম মিলন (২৮) নামে এক বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে সৌদি আরবের রিয়াদের আল কাছিম হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহ আলম মিলন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত. জাকির হোসেনের ছেলে। এবং তিন বোনের একমাত্র ভাই ছিলেন তিনি।

তার মা নুরজাহান বেগম একমাত্র ছেলেকে হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। স্বজন ও এলাকাবাসীর মধ্যে নেমে এসেছেন শোকের ছায়া।

পরিবার সূত্রে জানা গেছে, গত ২০১৬ সালে কাজের সন্ধানে সৌদি আরবে যান তিনি। গতকাল বুধবার সৌদি আরবে রিয়াদের আল কাছিম হাইওয়েতে দুর্ঘটনায় শিকার হন। এর পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত মিলনের স্বজন শওকত করিম জানান, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আজ বৃহস্পতিবার সৌদি আরবে শাহ আলম মিলনের জানাযা শেষে সেখানেই তাকে দাফন সম্পন্ন করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু তাহের পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহ আলম মিলন তার পরিবারের একমাত্র পুত্র সন্তান। সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবরে তার পরিবারে চলছে শোকের মাতম। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিতে হারিয়ে পরিবারটি একেবারেই নিঃস্ব হয়ে গেছে।

আরও পড়ুন...সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ ভাই নিহত

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত