ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ০৮:৪৭

প্রিন্ট

খুলনায় সাংবাদিককে হত্যার হুমকি, জিডি

খুলনায় সাংবাদিককে হত্যার হুমকি, জিডি
খুলনা প্রতিনিধি

খুলনার ডিএম রেজা সোহাগ নামে এক সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। জীবনের নিরাপত্তা চেয়ে ওই ব্যক্তি শুক্রবার দিনগত রাতে মহানগরীর খালিশপুর থানায় জিডি করেছেন।

সাংবাদিক ডিএম রেজা সোহাগ খুলনা থেকে প্রকাশিত দৈনিক প্রবর্তন পত্রিকার বার্তা সম্পাদক ও খুলনা ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি।

জিডি সূত্রে জানা গেছে, নগরী গোয়ালখালি মোড় এলাকার নিজ বাড়ির দোতলার দুইটি কক্ষ লাবিদ মোল্লা নামে এক ব্যক্তিকে ভাড়া দেন। কিন্তু ভাড়া নিয়ে টালবাহানাসহ বিভিন্ন সমস্যার কারণে তাকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হয়। তিনি বাড়ি না ছেড়ে নানা অজুহাত দেখাতে থাকেন। বাড়ি ছাড়ার চূড়ান্ত নোটিশ দিলেও ভাড়াটিয়ার সঙ্গে সাংবাদিক সোহাগের কথা কাটাকাটি হয়।

শুক্রবার দুপুরে ভাড়াটিয়া লাবিদ মোল্লার ভাই মো. তারেক ওরফে কালা তারেক ওই বাড়িতে এসে বাড়ি ছাড়তে অপরাগতা প্রকাশ করেন। এ সময় তিনি বাড়ি ছাড়ার ব্যাপারে বেশি বাড়াবাড়ি করতে নিষেধ করেন। বাড়াবাড়ি করলে তিনদিনের মধ্যে ‘লাশ ফেলে দেবেন’ বলে হুমকি দেন।

এ ঘটনায় সাংবাদিক সোহাগের বৃদ্ধ বাবা-মা আতঙ্কিত হয়ে পড়েন। পরে এ বিষয়ে স্থানীয় থানায় জিডি করেন সোহাগ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাব্বিরুল আলম বলেন, এ ব্যাপারে থানায় একটি জিডি হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত