ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম
  • গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহার দাবিতে হরতাল সফল করার লক্ষ্যে রোববার রাজধানীর শাহবাগে বাম গণতান্ত্রিক জোটের ডাকে অর্ধদিবস হরতাল পালিত হয়।
    গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহার দাবিতে হরতাল সফল করার লক্ষ্যে রোববার রাজধানীর শাহবাগে বাম গণতান্ত্রিক জোটের ডাকে অর্ধদিবস হরতাল পালিত হয়।
  • গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকে অর্ধদিবস হরতালে রোববার সকাল ৬টা থেকে হরতালের সমর্থনে রাজধানীতে মিছিল করে নেতাকর্মীরা। ছবিটি পল্টন এলাকা থেকে তোলা।
    গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকে অর্ধদিবস হরতালে রোববার সকাল ৬টা থেকে হরতালের সমর্থনে রাজধানীতে মিছিল করে নেতাকর্মীরা। ছবিটি পল্টন এলাকা থেকে তোলা।
  • রাজধানীর তিনটি প্রধান সড়ক রোববার থেকে রিকশামুক্ত ঘোষণা করেছে ঢাকার দুই সিটি করপোরেশন। রাস্তা তিনটি হলো, গাবতলী থেকে আসাদগেট হয়ে আজিমপুর (মিরপুর রোড), সাইন্সল্যাব থেকে শাহবাগ মোড় এবং কুড়িল বিশ্বরোড থেকে মালিবাগ-খিলগাঁও হয়ে সায়েদাবাদ পর্যন্ত সড়ক।  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা অভিযান চালায় সাইন্সল্যাব মোড়ে।
    রাজধানীর তিনটি প্রধান সড়ক রোববার থেকে রিকশামুক্ত ঘোষণা করেছে ঢাকার দুই সিটি করপোরেশন। রাস্তা তিনটি হলো, গাবতলী থেকে আসাদগেট হয়ে আজিমপুর (মিরপুর রোড), সাইন্সল্যাব থেকে শাহবাগ মোড় এবং কুড়িল বিশ্বরোড থেকে মালিবাগ-খিলগাঁও হয়ে সায়েদাবাদ পর্যন্ত সড়ক। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা অভিযান চালায় সাইন্সল্যাব মোড়ে।
  • কারণ ছাড়া প্রি-পেইড মিটার সংযোগের অবৈধ সিদ্ধান্ত বাতিল করার দাবিতে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকাবাসীর ঝাড়ু নিয়ে মানববন্ধন করে।
    কারণ ছাড়া প্রি-পেইড মিটার সংযোগের অবৈধ সিদ্ধান্ত বাতিল করার দাবিতে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকাবাসীর ঝাড়ু নিয়ে মানববন্ধন করে।
  • পুরান ঢাকার ওয়ারীতে এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রতিবেশী হারুন উর রশিদ (২৬) নামের ওই যুবককে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
    পুরান ঢাকার ওয়ারীতে এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রতিবেশী হারুন উর রশিদ (২৬) নামের ওই যুবককে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
  • রাজধানীতে সারাদিন থেমে থেমে বৃষ্টিতে ভোগান্তিতে পথচারীরা। ছবিটি রোববার কুড়িল এলাকা থেকে তোলা ।
    রাজধানীতে সারাদিন থেমে থেমে বৃষ্টিতে ভোগান্তিতে পথচারীরা। ছবিটি রোববার কুড়িল এলাকা থেকে তোলা ।