ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম
  • বিআরটিসি'র প্রধান কার্যালয়ে সোমবার বিআরটিসি'র চলমান এবং ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে দিকনির্দেশনা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।
    বিআরটিসি'র প্রধান কার্যালয়ে সোমবার বিআরটিসি'র চলমান এবং ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে দিকনির্দেশনা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।
  • বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শতে মুক্তির দাবিতে সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে।
    বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শতে মুক্তির দাবিতে সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে।
  • জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সোমবার  জাতীয় শ্রমিক পার্টির নেতাদের সঙ্গে মত বিনিময়কালে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বক্তব্য রাখেন।
    জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সোমবার জাতীয় শ্রমিক পার্টির নেতাদের সঙ্গে মত বিনিময়কালে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বক্তব্য রাখেন।
  • জাতীয় প্রেসক্লাবে সোমবার বিআরডিবি প্রকল্পভুক্ত কর্মকর্তা কর্মচারী ঐক্য পরিষদ বিভিন্ন দাবিতে সংবাদ সম্মেলন করে।
    জাতীয় প্রেসক্লাবে সোমবার বিআরডিবি প্রকল্পভুক্ত কর্মকর্তা কর্মচারী ঐক্য পরিষদ বিভিন্ন দাবিতে সংবাদ সম্মেলন করে।
  • পরীক্ষার ফল খারাপ হওয়ায় কলেজ থেকে মাকে ফোন দিয়ে অপমান করায়। রাজধানীর বনফুল আদিবাসী গ্রীন হার্ট কলেজের এক শিক্ষার্থী কলেজ ভবনের তৃতীয়তলা থেকে পড়ে আত্মহত্যার চেষ্টা করে আহত অবস্থায় ছেলেটিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে মিরপুর-১৩ এর আহসানউল্লাহ রোড-১ এর (প্লট-৪, ব্লক-এ) কলেজ ভবনে এ ঘটনা ঘটে।
    পরীক্ষার ফল খারাপ হওয়ায় কলেজ থেকে মাকে ফোন দিয়ে অপমান করায়। রাজধানীর বনফুল আদিবাসী গ্রীন হার্ট কলেজের এক শিক্ষার্থী কলেজ ভবনের তৃতীয়তলা থেকে পড়ে আত্মহত্যার চেষ্টা করে আহত অবস্থায় ছেলেটিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে মিরপুর-১৩ এর আহসানউল্লাহ রোড-১ এর (প্লট-৪, ব্লক-এ) কলেজ ভবনে এ ঘটনা ঘটে।
  • ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সোমবার শ্রদ্ধা নিবেদন করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
    ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সোমবার শ্রদ্ধা নিবেদন করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
  • নাগরিক ঐক্য আয়োজিত সোমবার বিশ্ব গণতন্ত্র দিবস ও আমরা শীর্ষক মতবিনিময় সভায় উপস্থিত অতিথিবৃন্দ।
    নাগরিক ঐক্য আয়োজিত সোমবার বিশ্ব গণতন্ত্র দিবস ও আমরা শীর্ষক মতবিনিময় সভায় উপস্থিত অতিথিবৃন্দ।
  • সাভার আমিনবাজারের চাঞ্চল্যকর হাসি আক্তার হত্যা মামলার পলাতক প্রধান আসামী সোহেল রানাকে কুমিল্লা থেকে সোমবার গ্রেফতার করে র্যা ব-৪।
    সাভার আমিনবাজারের চাঞ্চল্যকর হাসি আক্তার হত্যা মামলার পলাতক প্রধান আসামী সোহেল রানাকে কুমিল্লা থেকে সোমবার গ্রেফতার করে র্যা ব-৪।