ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম
  • প্রাণঘাতী করোনাভাইরাসের ক্ষতি মোকাবেলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    প্রাণঘাতী করোনাভাইরাসের ক্ষতি মোকাবেলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • করোনার মধ্যেও চলছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাস্তার কাজ। ছবি ধানমন্ডি ৭ নাম্বার রোড থেকে তোলা।
    করোনার মধ্যেও চলছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাস্তার কাজ। ছবি ধানমন্ডি ৭ নাম্বার রোড থেকে তোলা।
  • ইসলামবাগ এলাকায় যুবলীগের পক্ষ থেকে ত্রান সামগ্রী দেওয়া হয়।
    ইসলামবাগ এলাকায় যুবলীগের পক্ষ থেকে ত্রান সামগ্রী দেওয়া হয়।
  • খাবারের জন্য রাজধানীর পথে পথে ঘুরছেন অসহায় মানুষ। পুলিশের পোশাক পরা ছিন্নমূল এ মানুষটি খাবার পেয়ে উচ্ছ্বসিত। ছবিটি ধানমন্ডি এলাকা থেকে তোলা।
    খাবারের জন্য রাজধানীর পথে পথে ঘুরছেন অসহায় মানুষ। পুলিশের পোশাক পরা ছিন্নমূল এ মানুষটি খাবার পেয়ে উচ্ছ্বসিত। ছবিটি ধানমন্ডি এলাকা থেকে তোলা।
  • দেশ ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় কাপ্তাইয়ের প্রত্যন্ত পাহাড়ি এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে নৌবাহিনী।
    দেশ ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় কাপ্তাইয়ের প্রত্যন্ত পাহাড়ি এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে নৌবাহিনী।
  • দূরত্ব না মেনে ভিজিএফের চালের জন্য লাইন। মিরপুর রুপনগর থেকে তোলা ছবি।
    দূরত্ব না মেনে ভিজিএফের চালের জন্য লাইন। মিরপুর রুপনগর থেকে তোলা ছবি।
  • বিজিএমইএ এর গার্মেন্টস কারখানা খোলার আত্মঘাতী ও জনস্বাস্থ্য বিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি করেন।
    বিজিএমইএ এর গার্মেন্টস কারখানা খোলার আত্মঘাতী ও জনস্বাস্থ্য বিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি করেন।
  • এখন অনেকেই গলাব্যথা, সর্দি, কাশি কিংবা জ্বরে আক্রান্ত হচ্ছেন। করোনাভাইরাসে এসব লক্ষণ দেখা দিলে অনেকেই ভয় পাচ্ছেন তিনি হয়তো করোনায় আক্রান্ত। কিন্তু খুব সহজেই যেকেউ চাইলেই পরীক্ষা করতে পারছেন না। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে রোগীর নমুনা সংগ্রহের পর চার ঘণ্টার মধ্যে ফলাফল জানানো হচ্ছে।
    এখন অনেকেই গলাব্যথা, সর্দি, কাশি কিংবা জ্বরে আক্রান্ত হচ্ছেন। করোনাভাইরাসে এসব লক্ষণ দেখা দিলে অনেকেই ভয় পাচ্ছেন তিনি হয়তো করোনায় আক্রান্ত। কিন্তু খুব সহজেই যেকেউ চাইলেই পরীক্ষা করতে পারছেন না। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে রোগীর নমুনা সংগ্রহের পর চার ঘণ্টার মধ্যে ফলাফল জানানো হচ্ছে।