ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English
  • মানছেন না সরকারের নির্দেশনা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে তদারকি করে জেলা পুলিশের টহল টিম। করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ঢাকা থেকে বের হওয়া বা ঢাকায় ঢোকার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা হলেও আইন অমান্য করছেন অনেকেই।
    মানছেন না সরকারের নির্দেশনা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে তদারকি করে জেলা পুলিশের টহল টিম। করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ঢাকা থেকে বের হওয়া বা ঢাকায় ঢোকার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা হলেও আইন অমান্য করছেন অনেকেই।
  • নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন লকডাউন পুলিশ ধরলে বলছেন ওষুধ কিনতে এসেছি না হয় ডাক্তারকে রিপোর্ট দেখাতে এসেছি।
    নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন লকডাউন পুলিশ ধরলে বলছেন ওষুধ কিনতে এসেছি না হয় ডাক্তারকে রিপোর্ট দেখাতে এসেছি।
  • করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে দেশে সামাজিক দূরত্ব বজায় রাখায় সাধারণ খেটে খাওয়া ও কর্মজীবি মানুষের পাশাপাশি  বিপাকে পড়েছেন র্ততীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়।
    করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে দেশে সামাজিক দূরত্ব বজায় রাখায় সাধারণ খেটে খাওয়া ও কর্মজীবি মানুষের পাশাপাশি বিপাকে পড়েছেন র্ততীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়।
  • রায়েরবাগ রইস নগর উচ্চ বিদ্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখাধীন ৬০নং ওয়ার্ড এর উদ্যোগে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে লকডাউনে থাকা কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
    রায়েরবাগ রইস নগর উচ্চ বিদ্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখাধীন ৬০নং ওয়ার্ড এর উদ্যোগে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে লকডাউনে থাকা কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
  • মানুষকে মোটিভেটেড করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী মাঠ পর্যায়ে ব্যাপক তৎপর রয়েছে। কিন্তু কিছু মানুষ নিয়ম ভাঙছেন।
    মানুষকে মোটিভেটেড করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী মাঠ পর্যায়ে ব্যাপক তৎপর রয়েছে। কিন্তু কিছু মানুষ নিয়ম ভাঙছেন।
  • করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দি সময় কাটাচ্ছেন। রাজধানীর মোহাম্মদপুর থেকে তোলা ছবি।
    করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দি সময় কাটাচ্ছেন। রাজধানীর মোহাম্মদপুর থেকে তোলা ছবি।
  • রাজধানীর উলনে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের (পিজিসিবি) পাওয়ার হাউজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে আগুনের সূত্রপাত হয়, ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট বিকাল ৪টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।
    রাজধানীর উলনে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের (পিজিসিবি) পাওয়ার হাউজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে আগুনের সূত্রপাত হয়, ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট বিকাল ৪টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।
  • করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কে বিরাজ করছে জনবহুল শিল্প নগরী নারায়ণগঞ্জে। লকডাউন করা হয়েছে অগণিত পাড়া মহল্লা। ছবিটি ফতুল্লার নামা পাড়া থেকে তোলা।
    করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কে বিরাজ করছে জনবহুল শিল্প নগরী নারায়ণগঞ্জে। লকডাউন করা হয়েছে অগণিত পাড়া মহল্লা। ছবিটি ফতুল্লার নামা পাড়া থেকে তোলা।
  • করোনাভাইরাস সংক্রামিত আতঙ্কে রাজধানীরসহ সারা দেশের বড় বড় ফলের আড়ৎ গুলোতে ফল নষ্ট হয়ে যাচ্ছে। ছবিটি যাত্রাবাড়ী থেকে তোলা।
    করোনাভাইরাস সংক্রামিত আতঙ্কে রাজধানীরসহ সারা দেশের বড় বড় ফলের আড়ৎ গুলোতে ফল নষ্ট হয়ে যাচ্ছে। ছবিটি যাত্রাবাড়ী থেকে তোলা।