ঢাকা, সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২১, ১৮:১০

প্রিন্ট

নিজেরাই নিজেদের অপকর্ম প্রকাশ করছেন ক্ষমতাসীনরা

নিজেরাই নিজেদের অপকর্ম প্রকাশ করছেন ক্ষমতাসীনরা
ছবি সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাদের অন্তর্কলহে তাদের অপকর্ম প্রকাশ পাচ্ছে বলে মন্তব্য করে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বলেছেন, অবস্থা এমন হয়েছে যে বিরোধী দলের আর কিছুই বলতে হচ্ছে না, নিজেরাই নিজেদের অপকর্ম প্রকাশ্যে তুলে ধরছেন।

শনিবার ঢাকার বনানীতে দলের চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় তরুণ পার্টি ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি নোয়াখালীর বসুরহাট পৌরসভার নির্বাচন ঘিরে আওয়ামী লীগ নেতারা পাল্টাপাল্টি বক্তব্য দেন। এ ঘটনার দিকে ইঙ্গিত করে বাবলু বলেন, তারা নিজেদের স্বার্থ নিয়ে এতটাই ব্যস্ত যে, জনগণের স্বার্থ নিয়ে ভাবনার সময় নেই তাদের।

“সরকারি দলের এক সংসদ সদস্য তাদের এক শীর্ষ নেতাকে রাজাকার পরিবারের সদস্য বলেছেন। এক শীর্ষ নেতার পৌর নির্বাচনকে ঘিরে প্রকাশ্যে এসেছে এই বিরোধ।” ক্ষমতাসীনদের বিরোধ সাধারণ মানুষের মাঝে ভীতি সৃষ্টি করেছে বলেও মনে করেন তিনি।

নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, নির্বাচনে সন্ত্রাস হচ্ছে, প্রার্থী খুন হচ্ছে। এমন নির্বাচন আমরা চাই না। বর্তমান নির্বাচন কমিশন গ্রহণযোগ্য নির্বাচন করতে ব্যর্থ হয়েছে। মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে পারছে না নির্বাচন কমিশন। দেশের নির্বাচনী ব্যবস্থা ভেঙে চুরমার করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, দেশে ভ্যাকসিন এসেছে-এটা আনন্দের খবর। কিন্তু ভ্যাকসিন নিয়ে সরকারের কোনো রোডম্যাপ নেই, কোনো নীতিমালা নেই। দেশের মানুষ জানতে চায়, কারা প্রথম ভ্যাকসিন পাবে, কীভাবে দেশের মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে।

করোনার টিকা সবাইকে বিনামূল্যে দেওয়ার দাবি জানান বাবলু। শিক্ষা প্রতিষ্ঠানগুলো দ্রুত খুলে দেওয়ার দাবিও জানান তিনি।

তরুণ পার্টির মহানগর উত্তরের আহ্বায়ক কেএম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে জাপার সভাপতিমণ্ডলীর সদস্য সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, তরুণ পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক জাকির হোসেন মৃধা, সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান বক্তব্য রাখেন।

আরও পড়ুন- কারাগারে নারীসঙ্গ জঘন্যতম অপরাধ

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত