ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সমাবেশ ও মিছিলের সহযোগিতা চেয়ে জামায়াতের আবেদন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ জুন ২০২৩, ১৮:৩৫

সমাবেশ ও মিছিলের সহযোগিতা চেয়ে জামায়াতের আবেদন
ফাইল ছবি

আগামী ১০ জুন সমাবেশ ও মিছিলের সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে ই-মেইলে আবেদন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ও অফিস সেক্রেটারি ড. মোবারক হোসাইন স্বাক্ষরিত আবেদন পত্রটি সোমবার বিকেল ৫-৪০ মিনিটে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর ই-মেইলে প্রেরণ করা হয়।

আবেদনে বলা হয়, দ্রব্যমূল্যের উর্ধগতিরোধ, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং কেয়ারটেকার সরকার ব্যবস্থাসহ জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার দাবিতে সমাবেশ ও মিছিলটি আগামী ১০ জুন দুপুর ২ টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে শুরু হয়ে পল্টন মোড়, বিজয়নগর ও নাইটিঙ্গেল মোড় হয়ে কাকরাইল মোড়ে গিয়ে শেষ হবে। সমাবেশ ও মিছিল কর্মসূচি সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

উল্লেখ্য, একই দাবিতে ৫ জুন রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে সমাবেশ ও মিছিলে সহযোগিতা চেয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের পক্ষ থেকে গত ২৮ মে অনলাইনে পুলিশ কমিশনার বরাবর ই-মেইল এবং ২৯ মে ডিএমপি কার্যালয়ে প্রতিনিধি দল স্ব-শরীরে উপস্থিত হয়ে আবেদন করেছিল।

আরো পড়ুন: রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত