ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৬:৩৬

প্রিন্ট

মিডিয়া সামলাতে মিসবাহকে কোর্স করাচ্ছে পিসিবি

মিডিয়া সামলাতে মিসবাহকে কোর্স করাচ্ছে পিসিবি
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের সঙ্গে সিরিজ শুরুর আগে প্রধান কোচ মিসবাহ উল হককে নিয়ে আলাদাভাবে কাজ করছে পিসিবি। প্রাথমিকভাবে মিসবাহর দল পরিচালনা এবং ঘরোয়া ক্রিকেটের জন্য পরিকল্পনায় বেশ সন্তুষ্ট ছিলো পিসিবি। কিন্তু পিসিবির সবশেষ বোর্ড সভায় মিসবাহর মিডিয়া সামলানোর অক্ষমতা নিয়ে প্রশ্ন উঠেছে অনেক। তাই মিসবাহকে সংবাদমাধ্যম সামলানোর শিল্প শিখতে পরামর্শ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। এরই মধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দুই কর্মকর্তা এ বিষয়ে মিসবাহর সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন বলে জানাচ্ছে দেশটির গণমাধ্যম।

সবমিলিয়ে পাকিস্তানের বোর্ডের মধ্যেই যেনো একধরনের অনিশ্চয়তা মিসবাহকে ঘিরে। এদিকে দায়িত্ব পাওয়ার পর এখনও পর্যন্ত মিসবাহর যাত্রাটা খুব একটা মসৃণ ছিলো না। কেননা ঘরের মাঠে তরুণ শ্রীলঙ্কা দলের কাছে সিরিজ হেরে বসেছিল পাকিস্তান। এরপর অস্ট্রেলিয়ায় গিয়ে টেস্ট ও টি-টোয়েন্টিতেও হালে পানি পায়নি মিসবাহর দল।

এবার মিসবাহর দলে সামনে নতুন চ্যালেঞ্জ, বাংলাদেশ সিরিজ। যেখানে প্রথম দফায় খেলা হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। মিসবাহর জন্য এটি তৃতীয় এসাইনমেন্ট। এখনও পর্যন্ত বেশ স্বাধীনভাবেই নিজের সব সিদ্ধান্ত নিতে পেরেছেন হেড কোচ ও নির্বাচক মিসবাহ। কিন্তু বারবার ব্যর্থতায় আচ্ছন্ন হলে মিডিয়ার কাছ থেকে আরও কঠিন কিছুই হয়তো অপেক্ষা করছে তার জন্য।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত