ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৩

প্রিন্ট

মাশরাফিকে মিটিংয়ে ডেকে আসেনি প্রধান নির্বাচক

মাশরাফিকে মিটিংয়ে ডেকে আসেনি প্রধান নির্বাচক
স্পোর্টস ডেস্ক

দেশের সফলতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সবকিছুরই শেষ থাকে, বাংলাদেশের ক্রিকেটে মাশরাফি অধ্যায়ও একসময় শেষ হবে। বিসিবি সভাপতির কন্ঠে গতদিনে ভেসে আছে বিপ টেস্টের জন্য সেরকম হয়ত ফিট না মাশরাফি। অথচ আগের প্রতিবারের ফিটনেস টেস্টে মাশরাফি ছিলেন বেশ চনমনা আর পরীক্ষিত । ক্রিকেটার মাশরাফি এখন কতটা ফিট সেটি তো সময় জবাব দিবে। কিন্তু বিসিবি তো মোটামুটি শিউর যে মাশরাফি পাস করতে পারবেনা।

গতকাল প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর সাথে মাঠে মিটিংয়ে বসার কথা ছিল দুপুরের পরপর। তবে মাশরাফিকে নিয়ে যে মিটিংয়ে বসবার কথা সেটি প্রথমে জানতেন খোদ কোচ রাসেল ডোমিঙ্গো। পরে তাকেও সেটি জানানো হয়, মাশরাফির সাথে সভাতে বসতে প্রথমে রাজী হননি কোচ রাসেল ডোমিঙ্গো। সভাতে বসতে চেয়েছিলেন দলের অনুশীলনের পর। পরে প্রায় ঘন্টাখানেক অপেক্ষা করবার পরও মাঠে আসেননি নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এক পর্যায়ে মাঠ ছেড়ে চলে যান মাশরাফি মর্তুজা।

বিশ্বকাপের পর বাংলাদেশ শ্রীলঙ্কা সফরে গিয়েছিল। সেই সফরে মাশরাফির খেলার কথা ছিল এবং দলের দায়িত্বও ছিল তার কাঁধে। কিন্তু সফরের একদিন আগে হঠাৎ চোটে মাশরাফি ছিটকে যান।

এরপর দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন বাংলাদেশের সফল ওয়ানডে অধিনায়ক। বঙ্গবন্ধু বিপিএল দিয়ে মাঠে ফিরেছেন মাশরাফি। কিন্তু বল হাতে ভালো সময় কাটেনি তার। তখন থেকেই প্রশ্ন উঠছিল মাশরাফিকে কি আবার জাতীয় দলের দায়িত্বে দেখা যাবে? সেই প্রশ্নের উত্তর দায়িত্বশীল কেউই সরাসরি দেননি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত