ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩৪ মিনিট আগে English

প্রকাশ : ২৪ মে ২০২০, ২০:৩০

প্রিন্ট

মাশরাফির দেওয়া শাড়ি পেল ছাত্রলীগ নেতার মায়েরা

মাশরাফির দেওয়া শাড়ি পেল ছাত্রলীগ নেতার মায়েরা
জার্নাল ডেস্ক

ঈদ উপলক্ষে নড়াইলের ছাত্রলীগ নেতাকর্মীদের মায়েদের জন্য উপহার হিসেবে শাড়ি পাঠিয়েছেন জাতীয় ক্রিকেট দলের সদ্য বিদায়ী সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। গত শনিবার থেকে মাশরাফির পক্ষ থেকে নেতাদের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের মায়ের হাতে এ উপহার তুলে দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশ।

নড়াইল জেলা ছাত্রলীগের মাধ্যমে জেলা ছাত্রলীগের প্রতিটি ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক এবং নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মায়েদের এই উপহার দেয়া হয়।

সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম জানান, ‘আমাদের নেতা মাশরাফি একজন আদর্শ মানুষ হিসেবে, আদর্শিক কর্মীর চাহিদা ঠিকই উপলব্ধি করেছেন। মায়েদের জন্য উপহার পেয়ে ছাত্রলীগের ছেলেদের মনটা আজ ভরে গেছে, এই ঈদে তাদের আর চাওয়া-পাওয়ার কিছু নেই।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক কাজী আরিফুর রহমান জানান, মাশরাফি বিন মর্তুজা একজন আদর্শ মানুষ হিসেবে, আদর্শিক কর্মীর চাহিদা ঠিকই উপলব্ধি করেছেন। মায়েদের জন্য উপহার পেয়ে ছাত্রলীগের ছেলেদের মনটা আজ ভরে গেছে, এই ঈদে তাদের আর চাওয়া-পাওয়ার কিছু নেই।

এই ঘটনা সারাদেশের সকল নেতাদের জন্য একটি অনন্য দৃষ্টান্ত হোক। এর মাধ্যমে সকল সিনিয়র নেতৃবৃন্দ তার কর্মীর আবেগকে যথাযথ মূল্যায়ন করতে শিখবেন বলে আরিফ জানান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক কাজী আরিফুর রহমান জানান, মাশরাফি বিন মর্তুজা একজন আদর্শ মানুষ হিসেবে, আদর্শিক কর্মীর চাহিদা ঠিকই উপলব্ধি করেছেন। মায়েদের জন্য উপহার পেয়ে ছাত্রলীগের ছেলেদের মনটা আজ ভরে গেছে, এই ঈদে তাদের আর চাওয়া-পাওয়ার কিছু নেই।

এবিষয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নিজামউদ্দিন খান নীলু জানান, মাশরাফি বিন মর্তুজা রাজনীতির উদীয়মান তারকা। তার প্রতিটি কর্মকাণ্ড অনেক বেশি অনুকরণীয় ও দৃষ্টান্তমূলক। ছাত্রলীগের পরিবারের অগ্রজ হিসেবে তিনি সাংসদ মাশরাফিকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত