ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৯:৩০

প্রিন্ট

হঠাৎ মিরপুর স্টেডিয়ামে মুশফিক

হঠাৎ মিরপুর স্টেডিয়ামে মুশফিক
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ দলের মধ্যে সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটার মুশফিকৃুর রহিম। খেলা না থাকলেও অনুশীলন কখন মিস করেনি দেশের সেরা এই ব্যাটসম্যান। তবে করোনার কারণে দীর্ঘদিন মিরপুরে অনুশীলন করতে পারেননি মিস্টার ডিপেন্ডেবল। তবে আজ হঠাৎ করেই হোম অব ক্রিকেটে আসলেন মুশফিক।

নিজের ফেসবুক পেজে দেয়া ছবিতে দেখা যায়, মাস্ক ও গ্লাভস পরে দাঁড়িয়ে রয়েছেন মিরপুর স্টেডিয়ামের সবুজ গালিচায়। প্রায় চার মাস পর প্রিয় মাঠে গিয়ে হয়তো মুশফিকের মনে জেগেছে মাঠে ফেরার ব্যাকুলতা। ফেসবুকে ছবি দিয়ে লিখেছেন, ‘অসাধারণ এই ভেন্যুকে মিস করছি…কেবল সর্বশক্তিমানই জানেন, আবার কবে আমরা অনুশীলন শুরু করতে পারব।’

মুশফিক মিরপুরের শেরে বাংলা স্টেডিয়াম সকল স্বাস্থ্যবিধি মেনেই গিয়েছিলেন। এছাড়া বিসিবিও মাঠ এখন জীবাণুনাশক এবং সঠিক পরিচর্যায় নতুন করে গড়ে তুলেছে। তবুও এই করোনার সময় মুশফিকের মাঠে যাওয়া কেন? মুশফিকের অগ্রজ মাশরাফির এক বাক্য থেকে সেটির পরিষ্কার ধারণা পাওয়া যায়।

তামিমের লাইভ আড্ডায় মুশফিককে নিয়ে মাশরাফি মজাচ্ছ্বলেই বলছিলেন, ‘মাঠ এবং অনুশীলন ছাড়া তো মুশফিক তো বেশিদিন থাকতে পারবে না। দম বন্ধ হয়ে মারা যাবে।’ আর তাই হয়ত নিজেকে চাঙা রাখতে, সবুজ গালিচার বুকে প্রাণভরে নিঃশ্বাস নিতেই মিরপুরে গেলেন মুশফিক।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত