ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ২২:০৯

প্রিন্ট

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা
স্পোর্টস ডেস্ক

মুশফিকুর রহিম পেয়ে গেছেন তার কাঙ্ক্ষিত লোগো। গত ২৬ মে আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৫ বছর পূর্তিতে বাংলাদেশ দলের সিনিয়র ব্যাটসম্যান তার ফাউন্ডেশন 'এমআর ১৫' এর জন্য লোগো আহ্বান করেন ভক্তদের কাছে। সেখান থেকেই চূড়ান্ত করেছেন ফাউন্ডেশনের লোগো। পুরস্কার হিসেবে শিগগির বিজয়ী ভক্তদের নিয়ে মুশফিক যাবেন নৈশভোজে।

শুক্রবার সেরা পাঁচ লোগো উন্মোচন করে বিজয়ীদের নাম ঘোষণা করেন মুশফিক। জাতীয় দলের এই উইকেটকিপার-ব্যাটসম্যান সেরা পাঁচ ডিজাইনারকে নিয়ে এবার ডিনারে যাবেন। মুশফিকের আহ্বানে সাড়া দিয়ে জমা পড়ে ১,৭০০ এর বেশি লোগো ডিজাইন। সেই হাজার ডিজাইন থেকে সেরা পাঁচটি লোগো নির্বাচন করেন খোদ মুশফিক।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এই ফল ঘোষণা করেন সাবেক এই অধিনায়ক। সেরা ডিজাইনের পাশাপাশি বেছে নেন সেরা পাঁচ লোগো। এই পাঁচ লোগোর ডিজাইনার পাঁচতারকা হোটেলে মুশফিকের সঙ্গে ডিনার করার সুযোগ পাচ্ছেন। একইসঙ্গে তারা অটোগ্রাফ সম্বলিত মুশির জার্সিও পাবেন।

সেরা লোগোটি তৈরি করেছেন ইয়াসিন সিদ্দিক আসিফ। বাকি ৪জন হলেন- আসিফ মাহমুদ খান, রবিউল আলম, শফিউল ইসলাম শামিম ও সুবর্না সাজ্জাদ সুইট।

শুক্রবার মুশফিক তার ফেসবুক পেজে লিখেছেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ।

যার লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তার নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশাআল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে , কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।’

একইসঙ্গে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মুশফিক। ১,৭০০ এর বেশি লোগো ডিজাইন জমায় মুগ্ধ হয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত