ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১২ আগস্ট ২০২০, ১৯:১৭

প্রিন্ট

আইপিএলে সুযোগ না পেয়ে ক্রিকেটারের আত্মহত্যা

আইপিএলে সুযোগ না পেয়ে ক্রিকেটারের আত্মহত্যা
স্পোর্টস ডেস্ক

বোলিং অ্যাকশন অনেকটাই ডেল স্টেইনের মতো। স্বাভাবিকভাবেই তাই স্থানীয়রা করণ তিওয়ারিকে ডাকতেন ‘জুনিয়র ডেল স্টেইন’ নামে। দক্ষিণ আফ্রিকার পেস সেনসেশনের মতোই একদিন হবেন। এমন স্বপ্নই দেখেছিলেন ভারতের মুম্বাইয়ের সুভেনিয়র ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবে খেলা ২৭ বছর বয়সী এ পেসার। কিন্তু তার স্বপ্ন আর পূরণ হচ্ছে না। এ বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সুযোগ না পাওয়ার আত্মহত্যা করেছেন তিনি।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন করণ। যদিও তাঁর বাড়ি থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

পুলিশ জানিয়েছে, মুম্বাইয়ের কুরার এলাকায় মায়ের সঙ্গে থাকতেন করণ। সম্প্রতি রাজস্থানে এক বন্ধুকে ফোন করে আইপিএলে সুযোগ না পাওয়া নিয়ে হতাশা জানিয়েছিলেন তিনি। আত্মহত্যার আশঙ্কা করে ওই বন্ধু রাজস্থানে করণের বোনকে গোটা ঘটনা জানান। সেখান থেকে জানতে পারেন করণের মাও। তবে ততক্ষণে দেরি হয়ে গিয়েছিল। 'রাতের খাবারের পর ঘরের দরজা বন্ধ করে দেয় করণ। যতক্ষণে দরজা ভেঙে ভিতরে ঢোকা হয়, করণ নিজেকে শেষ করে দিয়েছিল।

করণের বন্ধু অভিনেতা জিতু ভার্মা বলেন, 'বহু বছর ধরেই ভালো টিমে জায়গার সুযোগ খুচ্ছিলেন করণ।'

এছাড়াও, ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স টিমের সঙ্গে নেট প্র্যাক্টিসও করেছিলেন করণ। ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়ম অনুযায়ী, যে কোনও বয়সেই যদি রাজ্য দলে খেলার সুযোগ হয়ে থাকে, তবে আইপিএলে নিলামে সুযোগ পাবেন যে কোনও ক্রিকেটার।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত