ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৩

প্রিন্ট

লেস্টার সিটিতে বিধ্বস্ত ম্যান সিটি

লেস্টার সিটিতে বিধ্বস্ত ম্যান সিটি
স্পোর্টস ডেস্ক

ঘরের মাঠে প্রথম খেলতে নেমে বড় হারের তিক্ত স্বাদ পেয়েছে ম্যানচেস্টার সিটি। শুরুতে পিছিয়ে পড়েও জেমি ভার্ডির হ্যাটট্রিকে অসাধারণ এক জয় নিয়ে ফিরেছে লেস্টার সিটি।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচটিতে লেস্টার সিটির কাছে ৫-২ গোলে হেরেছে ম্যানসিটি। লেস্টারের হয়ে হ্যাটট্রিক করেন জেমি ভার্ডি। বাকি দুই গোল করেন জেমস মেডিনসন ও তিয়েলেমান্স। আর সিটির হয়ে দুই গোল করেন রিয়াদ মাহরেজ ও নাথান আকে।

২০০৩ সালের ফেব্রুয়ারির পর এই প্রথম ঘরের মাঠে পাঁচ গোল খেল সিটি। সেবার আর্সেনালের বিপক্ষে ৫-১ গোলে হেরেছিল তারা। আর পেপ গার্দিওয়ালা তার কোচিং ক্যারিয়ারে ৬৮৬ ম্যাচে এই প্রথম পাঁচ গোল হজম করলেন।

উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের মাঠে ৩-১ গোলের জয় দিয়ে লিগ শুরু করা সিটি ঘরের মাঠে খেলতে নেমে চতুর্থ মিনিটেই পায় গোলের দেখা। ৮৪তম মিনিটে ব্যবধান কমান নাথান আকে। এর চার মিনিট বাদে আরেকটি গোল করে স্কোরলাইন ৫-২ করে লেস্টার সিটি। চলতি লিগে তিন ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লেস্টার।

সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে এভারটন। ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আর্সেনাল। আর ৩ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে আছে ম্যানসিটি। তিন ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লেস্টার। ৩ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে আছে সিটি।

দিনের আরেক ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের মাঠে ১-০ গোলে জেতা লিডস ইউনাইটেড ৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে। নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে ১-১ ড্র করে ৪ পয়েন্ট নিয়ে সাতে আছে টটেনহ্যাম হটস্পার।

আরো পড়ুন: লকডাউনে ফিটনেসের উন্নতি হয়েছে মাহমুদউল্লাহর

আরো পড়ুন: করপোরেট লিগ আয়োজনের ভাবনায় বিসিবি

আরো পড়ুন: লঙ্কান বোর্ডের শর্ত মেনে সফরে যাওয়া সম্ভব নয়: পাপন

আরো পড়ুন: মেসিকে না পেলেও অভিযোগ নেই গার্দিওলার

আরো পড়ুন: কাঁদলেন বাদল, তারপরও বাফুফে নির্বাচনে ‌‘না’

বাংলাদেশ জার্নাল/এনএস/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত