ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৪

প্রিন্ট

সুপার ওভারে বেঙ্গালুরুর দারুণ জয়

সুপার ওভারে বেঙ্গালুরুর দারুণ জয়
ফাইল ছবি
জার্নাল ডেস্ক

চলতি আইপিএলের দ্বিতীয় সুপার ওভার। যেখানে বাজিমাত করে দিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। পরিসংখ্যানে অনেক পিছিয়ে। অথচ সেই আরসিবিই টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে হারিয়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্সকে।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সোমবার রাতে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে আগে ব্যাট করে ২০১ রানের বিশাল সংগ্রহ দাড় করায় রয়্যাল চ্যালেঞ্জার্স। জবাবে ঠিক একই রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স।

টাই হওয়া ম্যাচটি গড়ায় সুপার ওভারে। সেখানে রোহিত নিজে না নেমে পাঠালেন হার্দিককে। সঙ্গী পোলার্ড। পোলার্ড আউট হওয়ার পর শেষ বলে আসেন তিনি। স্কোরবোর্ডে তুলেন মাত্র ৭ রান। আরসিবির সামনে তখন জয়ের জন্য লক্ষ্য ৮ রান। ব্যাট করতে নেমে বাউন্ডারি দিয়ে খেলার মধুর সমাপ্তি টানেন বিরাট কোহলি।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে দারুণ সূচনা পায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দুর্দান্ত ফর্মে থাকা পাদিকালে এ ম্যাচেও ফিফটি তুলে নেন। আরেক ওপেনার ফিঞ্চও ফিফটি হাঁকান। ওপেনিং জুটিতে ৮১ রান তুলে প্যাভিলিয়নে ফেরেন অ্যারোন ফিঞ্চ। পাদিকালেও ফিরে যান। এরপর এবি ডি ভিলিয়ার্সের ২৪ বলে ঝড়ো ৫৫ আর দুবের ২৭ রানে ২০১ রানে বিশাল সংগ্রহ পায় আরসিবি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় মুম্বাই। দলীয় ৩৯ রানে ৩ উইকেটে হারিয়ে চাপে পড়ে তারা। তবে মুম্বাইয়ের তরুণ তুর্কি ইশান কিশান আর টি-টোয়েন্টিতে বস কাইরন পোলার্ডের ব্যাটে ভর করে ম্যাচ টাই করে মুম্বাই।

দুটি চার ও নয়টি ছক্কার সাহায্যে ৯৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ইশান। দারুণ খেলেও ৬০ রানে থামেন পোলার্ড। তার ইনিংসে ছিল তিনটি চার ও পাঁচটি ছক্কা।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত