ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৮

প্রিন্ট

চলতি বছর হচ্ছে না টাইগারদের পাকিস্তান সফর

চলতি বছর হচ্ছে না টাইগারদের পাকিস্তান সফর
স্পোর্টস ডেস্ক

তিন দফায় গত এপ্রিলে পাকিস্তান সফরের তৃতীয় ও শেষ দফায় একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলার কথা ছিল বাংলাদেশের। নিরাপত্তা নিয়ে যে চিন্তা ছিল সেটি নিয়ে সমস্যা হয়নি ঠিকই, কিন্তু বাঁধা হয়ে দাড়ায় করোনাভাইরাস।

করোনাভাইরাসের কারণে তখন স্থগিত করা হয়েছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় টেস্ট এবং একমাত্র ওয়েনডে ম্যাচটি। পরে দুই দেশের ক্রিকেট বোর্ড জানায়,পরে যেকোনো সময়ে খেলা হবে। তবে সবশেষ খবর, চলতি বছরে হচ্ছে না বাংলাদেশ-পাকিস্তান সফর।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও সুপারের মাধ্যমে জানা যায়, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দেয়া হয়েছে, চলতি ২০২০-২১ ক্রিকেটীয় মৌসুমে বাংলাদেশ দলকে বাকি থাকা টেস্ট ম্যাচের জন্যে স্বাগত জানাতে পারবে না।

পিসিবির এক সূত্র জিও সুপারকে জানিয়েছে, আগামী ২০২০-২১ মৌসুমে সিরিজের বাকি ম্যাচ আয়োজনের জন্য দুই দেশের বোর্ড (পিসিবি ও বিসিবি) একসাথে কাজ করবে।

যদিও আগামী নভেম্বরে জিম্বাবুয়ে আসছে পাকিস্তানে সীমিত ওভারের সিরিজ খেলতে। এরপর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত হয়ে থাকা নক-আউট পর্বের ম্যাচগুলো শুরু হবে। পিএসএল শেষে পাকিস্তান দল দুই টেস্ট আর তিন ওয়ানোডে খেলার জন্যে যাবে নিউজিল্যান্ডে। ফলে এ বছর বাংলাদেশের বিপক্ষে বাকি টেস্ট ম্যাচ আয়োজন করা সম্ভব না পিসিবির।

বাংলাদেশ জার্নাল//ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত