ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ২০:০৭

প্রিন্ট

টিভিতে দেখা যাবে প্রেসিডেন্টস কাপের ফাইনাল

টিভিতে দেখা যাবে প্রেসিডেন্টস কাপের ফাইনাল
স্পোর্টস ডেস্ক

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনালের দিন হিসেবে নির্ধারিত ছিল শুক্রবার। কিন্তু খারাপ আবহাওয়ায় সূচিতে বদল আনতে বাধ্য হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার থেকে পিছিয়ে ফাইনাল ম্যাচটি নেওয়া হয়েছে আগামী রোববার। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। ফাইনাল ম্যাচটি বাংলাদেশ টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান টুর্নামেন্ট শুরুর আগেই ঘোষণা দিয়েছিলেন ফাইনাল ম্যাচটি টিভিতে সম্প্রচার করা হবে। সেই ঘোষণা অনুযায়ী ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

নাজমুল একাদশ পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে এক ম্যাচ আগেই নিশ্চিত করেছিলেন ফাইনাল। ৪ ম্যাচে তিন জয়ে নাজমুল একাদশের পয়েন্ট ছিল ৬। বুধবার ফাইনালে যেতে জয়ের বিকল্প ছিল না তামিমের দলের। কিন্তু হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান তারা। চার ম্যাচে কেবল এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান তামিম একাদশের। ফাইনালের আরেক দল মাহমুদউল্লাহর একাদশ দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে থেকে শেষ করে লিগ পর্ব।

ফাইনালের দুই দল:

মাহমুদউল্লাহ একাদশ:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার, সুমন খান, এবাদত হোসেন, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম।

নাজমুল একাদশ:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, আবু জায়েদ রাহী, মুকিদুল ইসলাম, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত