ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১৫:৩৭

প্রিন্ট

ম্যারাডোনাকে ম্যাডোনা ভেবে শোক প্রকাশ

ম্যারাডোনাকে ম্যাডোনা ভেবে শোক প্রকাশ
ম্যারাডোনাকে ম্যাডোনা ভেবে শোক প্রকাশ

স্পোর্টস ডেস্ক

বিশ্ব ফুটবলের এক অধ্যায় শেষ হল। মারা গেছেন ফুটবলের রাজপুত্র ডিয়েগো ম্যারাডোনা। বিশ্ববাসী যেন এখনও মেনে নিতে পারছে না এই খবর। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শোক প্রকাশ করেছেন। এই শোক প্রকাশ করতে গিয়েই অনেকে আবার ঘটিয়ে ফেলেছেন বিভ্রাট। হয়েছেন হাসির খোরাক। কারণ ম্যারাডোনার বদলে মার্কিন পপ তারকা ম্যাডোনার আত্মার শান্তি কামনা করেছেন নেটিজেনদের একাংশ। এতেই ঘটেছে বিপত্তি।

শোনা গিয়েছে, বুধবার নিজের বাড়িতে থাকাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ফুটবলের রাজপুত্র। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের দৌলতে তার বদলে ম্যাডোনার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। ছবি ও ভিডিও আপলোড করে অনেকে শোক প্রকাশ করেন। টুইটারে ট্রেন্ডিং হয় ম্যাডোনার নাম।

সুস্থ রয়েছেন ৬২ বছরের কিংবদন্তি সংগীতশিল্পী। করোনার কারণে একাধিক স্টেজ শো বাতিল হলেও বাড়িতে নিজের মতো সময় কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই সমস্ত ছবি ও ভিডিও আপলোড করেন নিয়মিত। বৃহস্পতিবারও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছেন একটি গানের ভিডিও।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা ম্যারাডোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা করেছেন, তাদের কটাক্ষ করে পাল্টা পোস্টও করেছেন অনেকে। নিজের মৃত্যুর খবর দেখে পপ তারকার কী প্রতিক্রিয়া হতে পারে, আপলোড করেছেন সেই ছবি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত