ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ আপডেট : ৯ মিনিট আগে

রুবেল ব্যাট-বল ধরার প্রয়োজন নাই, ফিরে আয় বন্ধু: মাশরাফি

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ১১:৪০

রুবেল ফিরে আয় বন্ধু
ছবি: সংগৃহীত
ক্রীড়া প্রতিবেদক

ব্রেইন টিউমারের সাথে দীর্ঘদিন ধরে লড়াই করছেন বাংলাদেশ দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। বুধবার তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে। ঐদিন রাতেই রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাকে।

হঠাৎ রুবেলকে আইসিইউতে ভর্তি করানোয় ক্রিকেটাঙ্গনে উদ্বেগ ও উৎকণ্ঠা ছড়িয়ে পড়েছে। সবাই তাঁর জন্য দোয়া করছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।

মোশাররফ রুবেলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘মোশাররফ রুবেল বন্ধু তোর জন্য আল্লাহর কাছে দোয়া করছি, ব্যাট-বল ধরার প্রয়োজন নাই, পরিবারের কাছে ফিরে আয় বন্ধু। পুরো ক্রিকেট পরিবার তোর অপেক্ষায়। আল্লাহ আপনি মাফ করে দেন।’

কয়েক মাস ধরেই দেশে ব্রেন টিউমারের কেমোথেরাপি নিচ্ছিলেন মোশাররফ হোসেন রুবেল।

২০১৯ সালে প্রথমবার তার ব্রেইন টিউমার ধরা পরে। এরপর চিকিৎসা করে প্রায় সেরে উঠলে আবার নতুন করে টিউমার ধরা পড়ে তার মস্তিষ্কে। সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে আসার পর ক্রিকেটে ফেরার চেষ্টাও করেছিলেন রুবেল। তবে আবারও ধরা পড়ে টিউমার। অস্ত্রোপচারের পর থেকে কথা বলেন ধীরগতিতে, থেমে থেমে। মাঝেমাঝে কথা জড়িয়ে যায়, অস্পষ্ট লাগে একসময়ের স্বল্পভাষী ও হাস্যজ্বল এই ক্রিকেটারের ভাষা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত