ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

‘মেসিকে ছাড়া আর্জেন্টিনা দল কল্পনা করা যায় না’

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ১৫:৩৮  
আপডেট :
 ২৭ এপ্রিল ২০২৪, ১৫:৫২

‘মেসিকে ছাড়া আর্জেন্টিনা দল কল্পনা করা যায় না’
লিওনেল মেসি। ফাইল ছবি

আর্জেন্টিনার মিডফিল্ডার এক্সেকিয়েল পালাসিওস জানিয়েছেন, লিওনেল মেসিকে ছাড়া আর্জেন্টিনার দল গঠন ভাবাই যায় না। রয়টার্সকে দেয়া সাক্ষাৎকারে পালাসিওস বলেন, 'মেসির চালিয়ে না যাওয়ার কথা এখনকার মতো দয়া করে বলবেন না। মেসিকে ছাড়া জাতীয় দল তো ভাবাই যায় না। আমরা সবাই চাই তিনি চিরস্থায়ী হয়ে থাকবেন এবং সবসময় আমাদের সঙ্গে খেলবেন।'

৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ২৮ টি ম্যাচ খেলেছেন পালাসিওস। যেখানে বেশিরভাগ সময় সতীর্থ হিসেবে মেসিকে পেয়েছেন তিনি। ২০২১ কোপা আমেরিকা ও ২০২২ বিশ্বকাপজয়ী দলেরও সদস্য ছিলেন তিনি।

এদিকে আরেক আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া ইতোমধ্যেই অবসরের ঘোষণা দিয়েছেন। এ বিষয়ে পালাসিওস বলেন, আমরা চাই না ডি মারিয়া অবসর নিক। আমাদের দেশের জন্য সে অনন্য, ভিন্ন ও ঐতিহাসিক এক ফুটবলার। সত্যিই যদি সে অবসর নেয়, তাহলে সামনের প্রতিটি ট্রেনিং সেশন, প্রতিটি ক্যাম্প ও প্রতিটি মাচ সর্বোচ্চ কাজে লাগাতে হবে আমাদের। কারণ, তার মানের একজনকে পাওয়া আমাদের জন্য বড় ব্যাপার।

আগামী জুনে কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার লড়াইয়ে নামবে আর্জেন্টিনা। সেই আসরে দলে জায়গা পেতে মরিয়া পালাসিওস। তিনি বলেন, আমার ভাবনায় এখন আছে লেভারকুজেন, ক্লাবের হয়ে ভালো করে জাতীয় দলে জায়গা নিতে চাই। কোপা আমেরিকায় খেলতে মুখিয়ে আছি আমি, তবে জায়গাটা অর্জন করেই নিতে হবে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ/এসএস

  • সর্বশেষ
  • পঠিত