ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৬:১৫

প্রিন্ট

ইনজুরি সত্ত্বেও উরুগুয়ের চূড়ান্ত দলে সুয়ারেজ

ইনজুরি সত্ত্বেও উরুগুয়ের চূড়ান্ত দলে সুয়ারেজ
স্পোর্টস ডেস্ক

হাঁটুর ইনজুরি সত্ত্বেও আসন্ন কোপা আমেরিকায় উরুগুয়ের ২৩ সদস্যের চূড়ান্ত দলে মনোনীত হয়েছেন তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। গত সপ্তাহে কোপা ডেল রে’ ফাইনালে ভ্যালেন্সিয়ার কাছে বার্সেলোনা হতাশাজনক পরাজয়ের ম্যাচে সুয়ারেজ ছিলেন না। হাঁটুর মেনিসকাসে অস্ত্রোপচার হওয়ায় তিনি খেলতে পারেননি।

তবে ওস্কার তাবারেজের ঘোষিত দলে সুয়ারেজ ঠিকই জায়গা করে নিয়েছেন। সুয়ারেজের সাথে এই দলে আরো আছেন ২০১৮-১৯ মৌসুমে প্রায় পুরোটা সময় জুড়েই ইনজুরিতে থাকা পিএসজি’র আরেক তারকা ফরোয়ার্ড এডিনসন কাভানি।

এদিকে রক্ষনভাগে হোসে গিমিনেজের সাথে এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে বিদায়ের ঘোষনা দেয়া অভিজ্ঞ ডিফেন্ডার দিয়েগো গোডিনকেও জাতীয় দলের জন্য বিবেচনা করেছেন তাবারেজ। এছাড়া দলে ডাক পাওয়া অপর গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা হলেন আর্সেনালের মিডফিল্ডার লুকাস টোরেইরা, ইন্টান মিলানের মাটিয়াস ভেসিনো, জুভেন্টাসের মার্টিন ক্যাসেরাস ও রডরিগো বেনটানকার।

আগামী ১৬ জুন ইকুয়েডরের বিপক্ষে কোপা আমেরিকা মিশন শুরু করার আগে পানামার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে উরুগুয়ে। গ্রুপ-সি’তে উরুগুয়ের প্রতিপক্ষ অপর দলগুলো হলো জাপান ও বর্তমান চ্যাম্পিয়ন চিলি।

স্কোয়াড:

গোলরক্ষক: মার্টিন কামপানা, ফার্নান্ডো মুসলেরা, মার্টিন সিলভা।

ডিফেন্ডার: মার্টিন ক্যাসেরাস, দিয়েগো গোডিন, মার্সেলো সারাচ্চি, সেবাস্টিয়ান কোটস, হোসে গিমিনেজ।

মিডফিল্ডার: গিওর্গিয়ান ডি আরাসকায়েটা, রডরিগো বেনটানকার, গিওভান্নি গঞ্জালেজ, দিয়েগো লাক্সলাট, নিকোলাস লোডেইরো, নাহিটান নানডেজ, গ্যাস্টন পেরেইরো, লুকাস টোরেইরা, ফেডেরিকো ভালভার্দে, মাটিয়াস ভেসিনো।

ফরোয়ার্ড: এডিনসন কাভানি, লুইস সুয়ারেজ, ম্যাক্সি গোমেজ, জোনাথান রডরিগুয়েজ, ক্রিস্টিয়ান স্টুয়ানি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত