ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

একাধিক পরিবর্তনে টাইগারদের সম্ভাব্য একাদশ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ জুন ২০১৯, ১২:২০

একাধিক পরিবর্তনে টাইগারদের সম্ভাব্য একাদশ

আজ ১৭ জুন সোমবার ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নামবে মাশরাফির বাংলাদেশ। সেই গুরুত্বপূর্ণ ম্যাচে কেমন হবে বাংলাদেশ দল? কোন ১১ জন খেলবেন? আগের তিন ম্যাচ খেলা একাদশ থেকে কোন রদবদল ঘটবে কি? এমনই প্রশ্ন খেলার আগে ঘুরতে থাকে ক্রিকেট প্রেমীদের মনে।

টানা তিন ম্যাচে অপরিবর্তিত ছিল বাংলাদেশের একাদশ। তবে আজকের টন টনের ছোট মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে আসতে পারে একাধিক পরিবর্তন।

এদিকে, সমারসেট কাউন্টি ক্রিকেট ক্লাব মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নামার আগেরদিন বাংলাদেশ দলের অনুশীলনে প্রথম তিন ম্যাচে একাদশের বাইরে থাকা লিটন দাস ও রুবেল হোসেন পেলেন গুরুত্ব। ক্যারিবীয়দের বিপক্ষে সোমবারের ম্যাচে তাদের খেলার সম্ভাবনা আছে অনেকটাই।

প্রশ্ন উঠছে, তাহলে বাদ পড়বেন কে? কোনো স্পেশালিস্ট স্পিনার বা জেনুইন ব্যাটসম্যানকে কি বাদ দেয়া হবে?

ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে পরিত্যক্ত ম্যাচের আগে গুঞ্জন ছিল মোহাম্মদ মিঠুন বাদ পড়তে যাচ্ছেন। সেটি দৃশ্যমান হতে পারে টন টনে এসে। তার জায়গাতেই বিশ্বকাপে অভিষেক হতে পারে লিটনের।

এদিকে আজ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচের জন্য যে ২২ গজ প্রস্তুত করা হয়েছে তাতে আছে সুবজ ঘাসের উপস্থিতি। তাতে বাড়তি একজন পেসার খেলালে নিশ্চিতভাবেই একাদশে চলে আসবেন রুবেল হোসেন।

আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত