ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৭

প্রিন্ট

বার্সায় ফিরতে মুখিয়ে আছেন নেইমার: মেসি

বার্সায় ফিরতে মুখিয়ে আছেন নেইমার: মেসি
স্পোর্টস ডেস্ক

সদ্য শেষ হওয়া গ্রীষ্মকালীন দলবদলের সময় বার্সেলোনায় নেইমারকে ফিরিয়ে আনার জন্য সব চেষ্টাই করা হয়েছে বলে জানিয়েছেন লিওনেল মেসি। কিন্তু শেষ মুহূর্তে প্যারিস সেইন্ট-জার্মেইর সাথে সমঝোতায় কিছুটা ঝামেলা হওয়ায় তা সফল হয়নি। মূলত পিএসজি তাদের সুপারস্টারকে ছাড়তে রাজী হয়নি বলেই মেসি উল্লেখ করেছেন।

এক সাক্ষাতকারে মেসি বলেছেন ব্রাজিলিয়ান তারকাকে পুনরায় দলে ভেড়াতে কাতালান জায়ান্টরাই হয়ত তাদের সর্বশক্তি প্রয়োগ করতে ব্যর্থ হয়েছে। মৌসুমের শেষে এসে নিজেদের গোছাতে ব্যর্থ হওয়া বার্সেলোনা দলবদলের শুরুতেই আঁতোয়ান গ্রীজম্যান ও ফ্রেংকি ডি জংকে বড় অঙ্কের বিনিময়ে দলে ভিড়িয়ে অনেকটা নিশ্চিন্ত ছিল। আর তখন থেকেই ধারনা করা হয়েছিল নেইমারও হয়ত বার্সায় ফিরছেন। দুই বছর আগে বিশ্ব রেকর্ড ফি’তে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার।

মেসির সাথে নেইমারের বন্ধুত্বের বিষয়টি অজানা নয়। বার্সেলোনা থেকে বিতর্কিত ভাবে দলবদল করে প্যারিসে চলে গেলেও মেসির সাথে নেইমারের বন্ধুত্বের কোন ব্যঘাত ঘটেনি। মেসি বলেন, ‘নেইমার বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তার মত একজন খেলোয়াড়কে দলে পেলে লক্ষ্য অর্জন অনেক সহজ হয়ে যেত। আমি ব্যক্তিগতভাবে নেইমারের সাথে কথা বলেছি। সে আমাকে বলেছে বার্সেলোনায় ফিরতে সে মুখিয়ে আছে। আমি জানিনা এ বিষয়ে ক্লাব কতটুকু চেষ্টা করেছে। আমি শুধু এটুকু জানি নেইমার এ ব্যপারে বেশ আশাবাদী ছিল।’

মূলত পুরো গ্রীষ্ম মৌসুমেই দলবদলের বাজারে নেইমারের ট্রান্সফার নিয়ে আলোচনা ছিল। মেসি জানিয়েছেন ক্যাম্প ন্যুতে ফেরার জন্য নেইমার সত্যিকার অর্থেই অপেক্ষায় ছিল। মেসি নিজেও সেটাই চেয়েছেন।

ইনজুরির কারণে এবারের মৌসুমে এখনো মাঠে নামতে পারেননি মেসি। তবে আগামী সপ্তাহে তার মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত